লাদাখে শুটিং শেষে একসঙ্গে কাশ্মীরে ‘বিচ্ছিন্ন’ দম্পতি আমির-কিরণ

Aamir Khan Kiran Rao: বিবাহবিচ্ছেদ হয়তো নেহাতই কাগুজে সিদ্ধান্ত। ব্যক্তি জীবনে কোনও প্রভাব ফেলেনি। আমির খান এবং কিরণ রাওকে দেখে তেমনটাই মনে করছেন সোশ্যাল অডিয়েন্সের বড় অংশ।

লাদাখে শুটিং শেষে একসঙ্গে কাশ্মীরে ‘বিচ্ছিন্ন’ দম্পতি আমির-কিরণ
কাশ্মীরে আমির-কিরণ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2021 | 8:46 PM

‘লাল সিং চাড্ডা’র শুটিংয়ে এতদিন লাদাখে ছিলেন আমির খান এবং কিরণ রাও। শুটিং শেষে ছেলে আজাদকে সঙ্গে নিয়ে কাশ্মীর গেলেন তাঁরা। লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহার সঙ্গে দেখা করেন।

মনোজ সিনহার অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে আমির-কিরণের সঙ্গে ছবি শেয়ার করে লেখা হয়, ‘অভিনেতা আমির খান এবং কিরণ রাওয়ের সঙ্গে দেখা হল। জম্মু কাশ্মীরের নতুন ফিল্ম পলিসি নিয়ে আলোচনা হল। আর কয়েকদিনের মধ্যেই আমরা তা প্রকাশ করব। বলিউডে জম্মু ও কাশ্মীরের ঐতিহ্য আবার কী ভাবে ফেরানো যায়, তা নিয়েও আলোচনা হয়েছে। কাশ্মীরকে ফের পছন্দের শুটিং ডেস্টিনেশন হিসেবেও তৈরি করতে হবে।’

শ্রীনগরের ডেপুটি কমিশনার মহম্মদ আজাদ আসাদের সঙ্গেও চা পান করেন আমির-কিরণ। ‘লাল সিং চাড্ডা’য় আমির খানের সঙ্গে অভিনয় করেছেন করিনা কাপুর খান, মোনা সিং, নাগা চৈতন্যের মতো শিল্পীরা। হলিউডি ছবি ‘ফরেস্ট গাম্প’-এর এই হিন্দি রিমেক তৈরির জন্য বহুদিন ধরেই পরিশ্রম করছেন আমির। তাঁর এই জার্নিতে সঙ্গী কিরণও।

বিবাহবিচ্ছেদ হয়তো নেহাতই কাগুজে সিদ্ধান্ত। ব্যক্তি জীবনে কোনও প্রভাব ফেলেনি। আমির খান এবং কিরণ রাওকে দেখে তেমনটাই মনে করছেন সোশ্যাল অডিয়েন্সের বড় অংশ। বিবাহবিচ্ছেদের ঘোষণার পরও কার্গিলে তাঁরা ছবির শুটিং করেছেন। একের পর এক ছবি প্রকাশ্যে এসেছে। দাম্পত্য সম্পর্ক না থাকার পরও তাঁদের এই স্বাভাবিক যাপন অনেকেরই মনে হয়েছে সেলেব সুলভ চমক।

‘ফরেস্ট গাম্প’ থেকে অনুপ্রাণিত ছবি ‘লাল সিং চাড্ডা’র মুক্তি পাওয়ার কথা ছিল গত বছর ডিসেম্বরে। কিন্তু মুক্তি তো দূর, বিভিন্ন বাধা পড়ার কারণে ছবির শুটও এখনও শেষ হয়নি। ২০২১-এ সব কিছু স্বাভাবিক হওয়ার পর বাকি থাকা কাজ শেষ করছেন আমির এবং গোটা টিম। তার মধ্যেই ব্যক্তি জীবনে বড় সিদ্ধান্ত আমিরকে শিরোনামে নিয়ে এসেছে।

আমির-কিরণের দাম্পত্য বিচ্ছেদের সিদ্ধান্ত তো একদিনে নেওয়া নয়। গত বছর ডিসেম্বরেও একসঙ্গে বিবাহবার্ষিকী পালন করেছিলেন তাঁরা। কেক কাটা, সেলিব্রেশনের সে সব ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছিলেন। তার পরের কয়েক মাসে কী এমন হল? এতদিন সুখী দাম্পত্যের ছবি প্রকাশ করার পর হঠাৎই বিচ্ছেদের সিদ্ধান্ত এবং কোপেরেন্টিংয়ের বিবৃতিতে প্রশ্ন উঠছে, এ নেহাতই সেলিব্রিটিদের চিরাচরিত গিমিক ব্যতীত কিছু নয়। সম্পর্ক ছেদ হয়ে যাওয়ার অনেক পরেও এই ধরনের ঘটনা সেলিব্রিটিহুড বজায় রাখার কৌশল মাত্র।

আরও পড়ুন, মিমির বন্ধু তালিকায় টলিউডের দুই নায়িকা! কারা রয়েছেন?