মিমির বন্ধু তালিকায় টলিউডের দুই নায়িকা! কারা রয়েছেন?

Mimi Chakraborty: দুটো আলাদা পোস্টে নিজের কাছে বন্ধুদের ছবি শেয়ার করেছেন মিমি। মা রয়েছেন, কখনও বা রূপসজ্জা শিল্পী রয়েছেন।

মিমির বন্ধু তালিকায় টলিউডের দুই নায়িকা! কারা রয়েছেন?
মিমি চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

বন্ধুত্বের আবার আলাদা দিন হয় নাকি? নিশ্চয়ই হয়। আজ যেমন বন্ধু দিবস। যদিও সম্পর্কটা প্রতি মুহূর্তের। কিন্তু বছরে একটা নির্দিষ্টি দিন যদি সেলিব্রেট করা যায়, তা হলে বা মন্দ কী? সেলিব্রেশনের অঙ্গ হিসেবে ভার্চুয়াল পোস্টে আজ অনেকেই বন্ধুদের ছবি শেয়ার করেছেন। ব্যতিক্রম নন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তীও। কারা রয়েছেন মিমির বন্ধু তালিকায়?

দুটো আলাদা পোস্টে নিজের কাছে বন্ধুদের ছবি শেয়ার করেছেন মিমি। মা রয়েছেন, কখনও বা রূপসজ্জা শিল্পী রয়েছেন। এই তালিকায় রয়েছেন টলিউডের দুই নায়িকাও।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

এক সময় গার্ল গ্যাং হিসেবে বিখ্যাত ছিল টলিউডে পাঁচ নায়িকার বন্ধুত্ব। তার মধ্যে অন্যতম ছিলেন মিমি এবং নুসরত। একে অপরকে ‘বোনুয়া’ বলে সম্বোধন করতেন। কিন্তু নিখিলের সঙ্গে নুসরতের সম্পর্কের অবনতির পর, নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর এই দুই বন্ধুকে প্রকাশ্যে দেখা যায়নি। এমনকি সোশ্যাল ওয়ালেও একসঙ্গে কোনও ছবি তাঁরা শেয়ার করেননি। নুসরতের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসার পর সঙ্গে ছিলেন আরও দুই নায়িকা তনুশ্রী চক্রবর্তী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিন্তু দেখা যায়নি মিমিকে। যদিও বন্ধু দিবসের পোস্টে নুসরতের সঙ্গে তোলা বেশ পুরনো একটি ছবি শেয়ার করেছেন মিমি। হয়তো ফেলে আসা সেই সময়কে মিস করেন তিনি, এমনটাই মনে করছেন অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

অন্যদিকে নুসরতের বন্ধু দিবসের পোস্টে কিন্তু মিমির ছবি নেই। দুই নায়িকার সম্পর্ক নাকি আগের মতো নেই, এমন গুঞ্জন রয়েছে ইন্ডাস্ট্রিতে। সে গুঞ্জন কতটা সত্যি, তা নিয়ে অবশ্য মুখ খোলেননি কোনও পক্ষই।

মিমির বন্ধু দিবসের পোস্টে আরও এক নায়িকার ছবি রয়েছে। তিনি পার্নো মিত্র। ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে মিমি-পার্নোর একসঙ্গে ছুটি কাটানোর ছবি প্রকাশ্যে এসেছিল। একজন তৃণমূল সাংসদ। অন্যজন বিজেপির সদস্য। ফলে রাজনৈতিক মতাদর্শ আলাদা হলেও ব্যক্তি জীবনে বন্ধুত্বের নিদর্শন রেখেছিলেন তাঁরা। আজ বন্ধু দিবসে আরও একবার সেই বন্ধুত্বকে স্বীকৃতি দিলেন মিমি।

আরও পড়ুন, নতুন চরিত্রে স্বাগতা, এ বার কোন ধারাবাহিকে দেখা যাবে?

Click on your DTH Provider to Add TV9 Bangla