করণের সঙ্গে কথা বন্ধ, ‘দোস্তানা ২’ থেকে কার্তিক বাদ পড়ার পর কাকে নেওয়া হচ্ছে?

ঠিক কী কারণে করণের সঙ্গে ঝামেলা হল কার্তিকের? কেন হল কথা বন্ধ? সূত্রের খবর, প্রথম থেকেই নাকি কার্তিকের সমস্যা ছিল ডেট আর শিডিউল নিয়ে। ছবির বিষয়বস্তু নিয়েও নাকি সমস্যা হচ্ছিল তাঁর। অন্যদিকে করণকে আগে ডেট না দিয়ে পরিচালক রাম মাধবনীকে ‘ধামাকা’ ছবির জন্য ডেট দিয়ে ফেলেন কার্তিক।

করণের সঙ্গে কথা বন্ধ, 'দোস্তানা ২' থেকে কার্তিক বাদ পড়ার পর কাকে নেওয়া হচ্ছে?
কার্তিক-করণ।
Follow Us:
| Updated on: Apr 17, 2021 | 7:12 PM

পরিচালক-প্রযোজক করণ জোহরের সঙ্গে মনোমালিন্যের জেরে ‘দোস্তানা ২’ থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান। সে কথা বিবৃতি দিয়ে জানিয়েও দিয়েছে করণের প্রযোজনা সংস্থা ধর্ম। এ বার প্রশ্ন হল কার্তিকের পরিবর্তে কার কথা ভাবছেন করণ? দু’টি নাম উঠে আসছে। শোনা যাচ্ছে, হয় রাজকুমার রাও অথবা ভিকি কৌশলকে বেছে নিতে পারেন করণ। যদিও প্রযোজনা সংস্থার তরফে এখনও এ ব্যাপারে কিছু বলা হয়নি।

শুক্রবারই করোনা নেগেটিভ হয়েছেন ভিকি। একই সঙ্গে ধর্মর অন্য একটি প্রজেক্ট ‘মিস্টার লেলে’তে কাজ করছেন তিনি। হাতে রয়েছে আরও দুটি ছবি। অন্যদিকে কার্তিককে বলার আগে পরিচালকের পছন্দ ছিল রাজকুমার। কিন্তু সেই মুহূর্তে রাজকুমার সময় দিতে পারেননি। এখন দিতে পারবেন কিনা সেটাই দেখার।

View this post on Instagram

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

ঠিক কী কারণে করণের সঙ্গে ঝামেলা হল কার্তিকের? কেন হল কথা বন্ধ? সূত্রের খবর, প্রথম থেকেই নাকি কার্তিকের সমস্যা ছিল ডেট আর শিডিউল নিয়ে। ছবির বিষয়বস্তু নিয়েও নাকি সমস্যা হচ্ছিল তাঁর। অন্যদিকে করণকে আগে ডেট না দিয়ে পরিচালক রাম মাধবনীকে ‘ধামাকা’ ছবির জন্য ডেট দিয়ে ফেলেন কার্তিক। মূলত এই বিষয়টিতেই নাকি ভয়ংকর ক্ষুদ্ধ করণ। কিছুদিন আগেই ‘ভুলভুলাইয়া ২’ ছবির শুটিং চলাকালীন করোনা আক্রান্ত হন কার্তিক।

আরও পড়ুন- দিতিপ্রিয়ার সঙ্গে এক ছবিতে খরাজ, পরিচালনায় পাভেল

সাম্প্রতিককালে মুম্বইয়ে করোনা পরিস্থিতিও তাঁকে বিচলিত করেছে। সূত্রের খবর, এই পরিস্থিতিতে ‘দোস্তানা ২’ ছবির শুটিং শুরু করার ব্যাপারে তেমন আগ্রহ দেখাচ্ছিলেন না কার্তিক। পরিস্থিতির গুরুগম্ভীরতা দেখে করণও তাঁকে জোর করেননি। কিন্তু যেই জানতে পারেন, ‘ধামাকা’ ছবির জন্য শুটিং করছেন কার্তিক, বিষয়টি তাঁকে ক্ষুব্ধ করে। কার্তিকের সঙ্গে একটি মিটিংও করেন করণ। সেখানেই তাঁদের মধ্যে বচসা হয়। অন্যদিকে ছবির বিষয়বস্তু নিয়েও নাকি সমস্যা ছিল কার্তিকের। কার্তিকের সঙ্গে নাকি ভবিষ্যতেও আর কোনও ছবি করবেন না বলে জানিয়েছেন করণ।