দিতিপ্রিয়ার সঙ্গে এক ছবিতে খরাজ, পরিচালনায় পাভেল

পাভেলের কথায়, "আমারই লেখা চিত্রনাট্য। সত্য ঘটনা অবলম্বন করেই ছবিটি।" শুটিং শুরু হবে কলকাতা থেকেই। তবে আউটডোরেও শুটের প্ল্যান আছে বলে জানালেন তিনি।

দিতিপ্রিয়ার সঙ্গে এক ছবিতে খরাজ, পরিচালনায় পাভেল
দিতিপ্রিয়া এবং খরাজ।
Follow Us:
| Updated on: Apr 17, 2021 | 7:14 PM

ছোটপর্দার পাশাপাশি আবারও বড় পর্দাতে দিতিপ্রিয়া রায়। থাকছেন খরাজ মুখোপাধ্যায়সহ অনেকেই। পরিচালনায় ‘রসোগোল্লা’, ‘অসুর’ খ্যাত পাভেল। ছবির নাম এখনও ঠিক না হলেও জানা যাচ্ছে, ইতিমধ্যেই ছবিতে সই করে ফেলেছেন দিতিপ্রিয়া। অন্যদিকে টিভিনাইন বাংলাকে পাভেল জানালেন, ভোট মিটলেই শুরু হবে ছবির শুটিং। কোন বিষয়কে কেন্দ্র করে বোনা হবে ছবিটি?

পাভেলের কথায়, “আমারই লেখা চিত্রনাট্য। সত্য ঘটনা অবলম্বন করেই ছবিটি।” শুটিং শুরু হবে কলকাতা থেকেই। তবে আউটডোরেও শুটের প্ল্যান আছে বলে জানালেন তিনি। ছবিতে থাকছে আরও নানা চমক। টলিউডের বেশ কিছু চেনা মুখকে দেখা যাবে ছবিতে। তবে তাঁরা কারা? তা এখনও খোলসা করতে চাইলেন না পরিচালক।

আরও পড়ুন- করণের সঙ্গে কথা বন্ধ, ‘দোস্তানা ২’ থেকে কার্তিক বাদ পড়ার পর কাকে নেওয়া হচ্ছে?

দিতিপ্রিয়া যদিও বড় পর্দাতে নতুন নয়। ‘অভিযাত্রিক’ , ‘অচেনা উত্তম’-এর মতো ছবি রয়েছে তাঁর ঝুলিতে। ওই দুই ছবিই আপাতত মুক্তির অপেক্ষায়। ‘অভিযাত্রিক’ ছবিতে তিনি অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তীর বিপরীতে। অন্যদিকে ‘অচেনা উত্তম’ ছবিতে তিনি অভিনয় করছেন সাবিত্রী চট্টোপাধ্যায়ের চরিত্রে। ছোট পর্দাতেও বিগত কয়েক বছর ধরে টিআরপি ধরে রেখেছেন ‘রাণী রাসমণী’ ধারাবাহিকের মধ্যে দিয়ে। দর্শকের ড্রয়িংরুমে তিনি এখন ‘রাণী মা’। আর এই চেনা ছককেই ভাঙতে চান তিনি। অভিনয় করতে চান সব ধরনের চরিত্রেই।