Vicky-Katrina: ‘কাউন্টডাউন বিগিনস’! একে একে মুম্বই ছাড়ছেন ভিকি-ক্যাটরিনার প্রিয়জনেরা

সোমবার সকালেই ক্যাটরিনার বাড়ি থেকে বাক্স প্যাঁটরা নিয়ে গাড়ি করে বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা দিতে দেখা গিয়েছে তাঁর প্রিয়জনদের। ক্যাটরিনার বোন নাতাশাও জয়পুরে ফ্রেমবন্দী হয়েছেন পাপারাজ্জির ক্যামেরায়।

Vicky-Katrina:  'কাউন্টডাউন বিগিনস'! একে একে মুম্বই ছাড়ছেন ভিকি-ক্যাটরিনার প্রিয়জনেরা
মুম্বই ছাড়ছেন প্রিয়জনেরা
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 4:32 PM

বিসমিল্লার সানাই বাজতে আর মাত্র কয়েক দিন। ডিজাইনার ড্রেস আর সাজগোজেরও বেশি দেরি নেই। মুম্বই থেকে জয়পুরের দূরত্ব গুগুল বলছে ১১৫২ কিলোমিটার। আর এই ১১৫২ কিলোমিটার পাড়ি দিয়েই মায়ানগরী ছেড়ে আপাতত ভিড় বাড়ছে রাজা-রাজপুতদের রাজ্যে। গন্তব্য, জয়পুরের বিলাসবহুল প্রাসাদ। উদ্দেশ্যে ভিকি-ক্যাটরিনার বিয়ে।

সোমবার সকালেই ক্যাটরিনার বাড়ি থেকে বাক্স প্যাঁটরা নিয়ে গাড়ি করে বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা দিতে দেখা গিয়েছে তাঁর প্রিয়জনদের। ক্যাটরিনার বোন নাতাশাও জয়পুরে ফ্রেমবন্দী হয়েছেন পাপারাজ্জির ক্যামেরায়। দাঁড়ান, চমকের এখানেই শেষ নয়! পাপারাজ্জির চোখকে ধুলো দিতে পারেননি অনিতা শ্রফও। জয়পুর পৌঁছতেই লেন্সবন্দি তিনিও। অনিতা পেশায় ফ্যাশন ডিজাইনার। সম্পর্কে ক্যাটরিনার ঘনিষ্ঠ বন্ধু। ক্যাটরিনার বিয়ের বিভিন্ন অনুষ্ঠানের বেশ কিছুতে অনিতার ডিজাইন করা পোশাকই পরার কথা ক্যাটরিনার।

শোনা যাচ্ছে, এ দিন রাতের মধ্যেই নাকি জয়পুরের ওই প্রাসাদে হাজির হয়ে যাবেন বর-বউও। গোপনীয়তা বজায়ের প্রচেষ্টা জারি থাকলেও সক্রিয় তৎপর পাপারাজ্জিও। হাজার হোক, হেভিওয়েট বিয়ে বলে কথা!

আরও শোনা যাচ্ছে, ভিক্যাটের বিয়েতে নাকি বড় দায়িত্ব পালন করতে চলেছেন করণ জোহর ও ফারহা খান। তাঁদের সঙ্গীতের কোরিওগ্রাফির দায়িত্ব নাকি পড়েছে ওই দুই পরিচালকের উপর। জুটির ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে এমনটাই। শিলা, অর্থাৎ ক্যাটরিনার সঙ্গে নাকি ফারহা খানের সম্পর্ক বেজায় ভাল। তাই ক্যাটরিনার দিকের দায়িত্ব থাকবে ফারহা খান ও জোয়া আখতারের কাছে। অন্যদিকে করণ জোহরের উপর দায়িত্ব পড়েছে ভিকি কৌশলের দিকের কোরিওগ্রাফির দায়িত্ব নেওয়ার। সূত্র বলছে, মেহেন্দি ও সঙ্গীত নাকি ডিসেম্বরের ৭ ও ৮ তারিখ অনুষ্ঠিত হতে চলেছে। রাজস্থান থেকে ফিরে মুম্বইতে রিসেপশন পার্টির আয়োজন করার কথা রয়েছে ভিক্যাটের। সেখানেও উপস্থিত থাকার থাকা বলিউডের অনেক তারকারই।