সুস্থ হতেই এক্সারসাইজ শুরু ক্যাটরিনার, ‘শরীরের কথা শুনুন’ পরামর্শ অভিনেত্রীর

ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের সঙ্গে প্রেমের খবর ফাঁস করে দিয়েছেন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুর।

সুস্থ হতেই এক্সারসাইজ শুরু ক্যাটরিনার, 'শরীরের কথা শুনুন' পরামর্শ অভিনেত্রীর
ক্যাটরিনা কাইফ তাঁর সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্তদের ডিটেলস শেয়ার করছেন। সঙ্গে কোন হাসপাতালে কী ধরণের ভ্যাকসিন দেওয়া হচ্ছে সেই তথ্যও তিনি তুলে ধরছেন।
Follow Us:
| Updated on: Jun 12, 2021 | 3:55 PM

গত এপ্রিলে কোভিড কাটিয়ে সুস্থ হয়ে উঠলেন অভিনেত্রী। আবার বিউটি কুইন ক্যাটরিনা কাইফ শুরু করে দিলেন নিজের শারীরিক কসরত। নিজের এক্সারসাইজের রুটিনে ফিরলেন অভিনেত্রী। ‘অনুশীলনে ফিরে এসে’ নিজের স্ট্যামিনা নিয়ে কাজও শুরু করে ফেলেছেন ইতিমধ্যে।

শনিবার ৩৭ বছর বয়সী অভিনেত্রী ইনস্টাগ্রামে নিজের একটি নতুন ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন ‘পোস্ট কোভিড”। ক্যাপশনে আরও লেখেন যে কোভিড থেকে সুস্থ হয়ে ওঠার পরে তিনি নিজেই ধৈর্য পেয়েছেন। “ফিরে এসেছি। পোস্ট কোভিড আমাকে অনুশীলনে ফিরে আসার ক্ষেত্রে  ধৈর্য ধরে থাকতে হয়েছিল—আপনাকে নিজের গতিকে বুঝতে হবে, আপনার শরীরের কথা শুনতে হবে,’ কোভিডের দিনগুলোক কথা মনে করে লেখেন, ‘কিছুদিন থাকে ভাল…আর কিছুদিন থাকে যখন কোভিডের জন্য ক্লান্ত বোধ করেন। আস্তে চলুন, আর আপনার শরীরের নিরাময় প্রক্রিয়ার উপর ভরসা রাখুন, নিজেকে সময় দিন, ধাপে ধাপে এগোন।’

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

১৭ এপ্রিল ক্যাটের কোভিড রিপোর্ট নেগেটিভ আসে। তিনি ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করে লেখেন, ‘নেগেটিভ … (সবাই যাঁরা আমাকে দেখেছেন, তাঁদের ধন্যবাদ, সত্যিই এটি খুব মিষ্টি ছিল, প্রচুর ভালবাসা পেয়েছি)।”

এক টিভি শো-য়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের সঙ্গে প্রেমের খবর ফাঁস করে দিয়েছেন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুর। সূত্রের খবর এর পর থেকেই নাকি মারাত্মক আপসেট ক্যাটরিনা। রেগে না গেলেও এভাবে সর্বসমক্ষে তাঁর এবং ভিকির খবর জানাজানি হতেই ভয় পাচ্ছেন তিনি।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, এ নিয়ে নাকি পরিচিত মহলে মুখ খুলেছেন ক্যাটরিনা। ক্যাটরিনা ঘনিষ্ঠ এক ব্যক্তির কথায়, “হর্ষ এই কাজ করে মোটেও ঠিক করেনি। হর্ষকে ক্যাটরিনা ভাল করে চেনেও না। আর যদি চেনেও বা তাহলে কি কোনও মানুষের ব্যক্তিগত সম্পর্কের কথা এভাবে বলে দেওয়া যায়?”

আরও পড়ুন “ক্যাজুয়াল সেক্স হস্তমৈথুনের চেয়েও খারাপ” বললেন রণবীর কাপুর! রণবীর সিং দিলেন জবাব