“ক্যাজুয়াল সেক্স হস্তমৈথুনের চেয়েও খারাপ” বললেন রণবীর কাপুর! রণবীর সিং দিলেন জবাব

রণবীর বলেন, ‘সেক্সের সময় প্রেম না থাকলে তা হস্তমৈথুনের মতো। আসলে সেটা হস্তমৈথুনের চেয়েও খারাপ।'

ক্যাজুয়াল সেক্স হস্তমৈথুনের চেয়েও খারাপ বললেন রণবীর কাপুর! রণবীর সিং দিলেন জবাব
রণবীর স্কোয়ার।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 12, 2021 | 3:25 PM

সাক্ষাৎকার এবং শো চলাকালীন সেলিব্রিটিরা অনেক সময় বেশি খোলামেলা হয়ে পড়েন এবং নিজস্ব জীবন সম্পর্কে অনেক কিছু প্রকাশ করেন। কয়েক বছর ধরে, করণ জোহরের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’-এ একাধিক তারকাকে ব্যক্তিগত জীবন সম্পর্কের গল্প শেয়ার করতে দেখা গিয়েছে। সম্প্রতি ‘কফি উইথ করণ-৭’ এর এক এপিসোডের পুরোনো ক্লিপ ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। ভিডিয়ো ক্লিপটিতে দেখা যাচ্ছে দুই রণবীর (সিং এবং কাপুর) তাঁদের যৌনজীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন।

থ্রোব্যাক সাক্ষাৎকারে রণবীর কাপুরকে ক্যাজুয়াল সেক্স এবং অ্যাডাল্ট ফিল্ম সম্পর্কে নিজের ভাবনা শেয়ার করতে দেখা যায়। ‘সঞ্জু’ খ্যাত অভিনেতা সবাইকে অবাক করে দিয়ে বলেন পর্ন ফিল্ম তাঁর অপছন্দের এবং তিনি মনে করেন ক্যাজুয়াল সেক্স হস্তমৈথুনের চেয়েও খারাপ। তিনি বলেন, ‘সেক্সের সময় প্রেম না থাকলে তা হস্তমৈথুনের মতো। আসলে সেটা হস্তমৈথুনের চেয়েও খারাপ।’

পর্ন ফিল্ম সম্পর্কে জিজ্ঞাসা করা হলে কাপুর বলেন, ‘পর্ন ফিল্ম ভাল নয়। এটি হিংস্র, অস্বাস্থ্যকর এবং ডার্ক।’ আরকের উত্তর শুনে পাশে বসে থাকা আরেক রণবীর (সিং) বলেন, ‘ভাই, তুমি ভুল ধরণের পর্ন দেখছো।’

বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে রণবীর কাপুরের ডেটিং পর্ব চলছে। তাঁদের বিয়ের গুজব বলি ইন্ডাস্ট্রিতে ছড়িয়ে পড়েছে। অন্যদিকে রণবীর, দীপিকা পাড়ুকোনকে বিয়ে করে সুখে সংসার করছেন।

রণবীর কাপুরের পাইপলাইনে বেশ কয়েকটি আকর্ষণীয় প্রজেক্ট রয়েছে। অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’-তে  অভিনয় করছেন রণবীর কাপুর। ‘শামসেরা’-তে রয়েছেন তিনি। বাণী কাপুর ও সঞ্জয় দত্তও রয়েছেন ছবিতে। রণবীর সিংযকে দেখা যাবে ‘এইট্টি থ্রি’,’সার্কাস’ এবং ‘জয়েশভাই জোরদার’।

আরও পড়ুন পুরনো পোস্ট ডিলিট করে ইস্টাগ্রামে ফিরলেন অমিতাভের নাতি অগস্ত্য নন্দা