Leaked: বিয়ের পর মহিলা পুলিশের সঙ্গে এত কী আলোচনা করছেন ক্যাটরিনা? কোনও গন্ডগোল?

Katrina Kaif: ক্যাটরিনাকে দীর্ঘক্ষণ এই মহিলা পুলিশ অফিসারের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে। লিক হয়েছে ছবি।

Leaked: বিয়ের পর মহিলা পুলিশের সঙ্গে এত কী আলোচনা করছেন ক্যাটরিনা? কোনও গন্ডগোল?
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2022 | 8:26 PM

গত বছর ডিসেম্বরে ভিকি কৌশলকে বিয়ে করেই যে ছবির সেটে যোগ দিয়েছিলেন ক্যাটরিনা কাইফ, সেই ছবির নাম ‘মেরি ক্রিসমাস’। পরিচালক শ্রীরাম রাঘবনের ছবি। রয়েছেন দক্ষিণের সুপার স্টার বিজয় সেতুপতিও। ছবিটি নিয়ে ক্যাটরিনা মারাত্মক উত্তেজিত। সম্প্রতি লিক হয়েছে ছবির কিছু শুটিংয়ের মুহূর্তে। লিক হয়েছে ক্যাটরিনার লুকও। এ-লাইন কাটের ফ্লোরাল পোশাকে দেখা যায় সুন্দরীকে। তাঁকে দেখা যায় দক্ষিণী অভিনেত্রী রাধিকা শরৎকুমারের সঙ্গে একটি দৃশ্যে। সোফায় বসে আছেন ক্যাট ও রাধিকা। রাধিকার পরনে মহিলা পুলিশের খাকি শাড়ি। লিক হওয়া মাত্রই ছবিগুলি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

৯ ডিসেম্বর ২০২১, ভিকিকে বিয়ে করার পরপরই ২৫ ডিসেম্বর বড়দিনের দিনই ‘মেরি ক্রিসমাস’-এর শুটিং শুরু করেছিলেন ক্যাটরিনা। কী অদ্ভুত কাকতালীয় ব্যাপার তাই না! যিশুর জন্মদিনেই সেট থেকে ছবি শেয়ার করেছিলেন ক্যাটরিনা। লিখেছিলেন, “নতুন শুরু। সেটে ফিরলাম পরিচালক শ্রীরাম রাঘবনের সঙ্গে। ছবির গল্প বলার বিষয় তিনি একজন মাস্টার। থ্রিলারের গুরু তিনি। তাঁর সঙ্গে কাজ করা আমার কাছে পরম সৌভাগ্যের ব্যাপার।”

View this post on Instagram

A post shared by Bhuvi (@bujji5749)

দীর্ঘদিনের সম্পর্কের পর ভিকি কৌশলকে বিয়ে করেছিলেন ক্যাটরিনা। বিয়ের পর দু’জনেই নিজ-নিজ কাজে ব্যস্ত হয়ে পড়েন। ‘মেরি ক্রিসমাস’-এর পর ক্যাটরিনাকে শুটিং করতে হয় সলমন খানের ‘টাইগার থ্রি’তে। তাঁকে দেখা যাবে ‘ফোন বুথ’ ও ‘জি লে জ়ারা’তেও।

তবে কাজ ও সংসার দারুণভাবে সামলাচ্ছেন ক্যাটরিনা। ভিকির পরিবারকে আপন করে নিয়েছেন অল্প সময়ের মধ্যেই। হয়ে উঠেছেন পাঞ্জাবি পরিবারের আদর্শ বউমা।

আরও পড়ুন: পর্ন-কেলেঙ্কারির পর কাউকে মুখ দেখাতে পারছেন না রাজ কুন্দ্রা, তাঁর কাণ্ড দেখে নেটিজ়েনরা বলছে, ‘পতিপর্নেশ্বর!’

আরও পড়ুন: অক্ষয়ের মতো একই তামাক প্রস্তুতকারক সংস্থার মুখ অজয় দেবগণ; বলেছেন, ‘এটা অক্ষয়ের ব্যক্তিগত বিষয়…’

আরও পড়ুন: সৎ মা করিনার মতোই হয়েছেন সারা, কী হয়েছে জানলে অবাক হবেন…