Katrina Kaif: মেয়ের বিয়ের জল্পনার মধ্যেই মুম্বইতে শপিংয়ে ব্যস্ত ক্যাটরিনার মা

Katrina Kaif: মুম্বইয়ের বান্দ্রায় শপিং সেরে গাড়িতে ওঠার সময় ক্যামেরাবন্দি হয়েছেন ক্যাটরিনার মা। গাড়ির দরজা বন্ধ করার সময় তাঁর ফোন পরে যায়।

Katrina Kaif: মেয়ের বিয়ের জল্পনার মধ্যেই মুম্বইতে শপিংয়ে ব্যস্ত ক্যাটরিনার মা
মায়ের সঙ্গে ক্যাটরিনা।

না! বিয়ে নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। কিন্তু তাঁদের বিয়ে সংক্রান্ত একের পর এক খবর নিয়ে নানা জল্পনা তৈরি হচ্ছে বিভিন্ন মহলে। কখন, কোথায় এবং কী ভাবে বিয়ে করবেন এই জুটি, তা নিয়ে জল্পনার অন্ত নেই। অতিথি তালিকা থেকে বিয়ের পোশাক, সব কিছু নিয়েই অনুরাগীদের আগ্রহ তুঙ্গে। এর মধ্যেই বান্দ্রায় শপিং করতে গিয়ে ফ্রেমবন্দি হলেন ক্যাটরিনা কাইফের মা।

মুম্বইয়ের বান্দ্রায় শপিং সেরে গাড়িতে ওঠার সময় ক্যামেরাবন্দি হয়েছেন ক্যাটরিনার মা। গাড়ির দরজা বন্ধ করার সময় তাঁর ফোন পরে যায়। যদিও তিনি সাংবাদিকদের সঙ্গে কোনওরকম কথা বলেননি। শোনা যাচ্ছে রাজস্থানে অতিথিদের জন্য ৪৫টি হোটেল ইতিমধ্যেই বুক করেছেন ক্যাটরিনা এবং ভিকি। শাহরুখ খান, ফারহা খান, করণ জোহর, জোয়া আখতারের মতো বলি সেলেবরা এই হাই প্রোফাইল বিয়েতে নিমন্ত্রিত বলে শোনা যাচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক হোটেল মালিকের বয়ান, “৭ ডিসেম্বর থেকে এখানে অনেক স্টার আসতে চলেছেন। শুনেছি সলমন নাকি ৯ ডিসেম্বর আসবেন। তবে এখন শুনছি তিনি নাকি নাও আসতে পারেন। দেখা যাক কে আসে আর কে আসে না। ”

শোনা যাচ্ছে, ভিক্যাটের বিয়েতে নাকি বড় দায়িত্ব পালন করতে চলেছেন করণ জোহর ও ফারহা খান। তাঁদের সঙ্গীতের কোরিওগ্রাফির দায়িত্ব নাকি পড়েছে ওই দুই পরিচালকের উপর। ওই জুটির ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে এমনটাই। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে ভিকির ঘনিষ্ঠ এক জানিয়েছেন, শীলা অর্থাৎ ক্যাটরিনার সঙ্গে নাকি ফারহা খানের সম্পর্ক বেজায় ভাল। তাই ক্যাটরিনার দিকের দায়িত্ব থাকবে ফারহা খান ও জোয়া আখতারের কাছে। অন্যদিকে করণ জোহরের উপর দায়িত্ব পড়েছে ভিকি কৌশলের দিকের কোরিওগ্রাফির দায়িত্ব নেওয়ার। সূত্র বলছে, মেহেন্দি ও সঙ্গীত নাকি ডিসেম্বরের ৭ ও ৮ তারিখ অনুষ্ঠিত হতে চলেছে।

যদিও এই বিয়ের খবর একেবারে নস্যাৎ করে দেন ভিকির তুতো বোন উপাসনা ভোরা। সম্প্রতি দৈনিক ভাস্করকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, আগামী ডিসেম্বরে ভিকি-ক্যাটরিনার বিয়ে সংক্রান্ত যে সব খবর হচ্ছে, তা সবই ভুয়ো। সবটাই গসিপ। এই দুই তারকার বিয়ে এখন নাকি হচ্ছে না।

উপাসনা বলেন, “বিয়ের দিন, বিয়ের প্রস্তুতি নিয়ে যে সব খবর ছড়াচ্ছে তা সবই মিডিয়ার গসিপ। এই বিয়ে হচ্ছে না। যদি এমন কিছু হয়, ওরা নিজেরাই ঘোষণা করবে। বলিউডে প্রায়ই এমন গসিপ শোনা যায়। এ ধরনের গুজব ছড়ায়, তারপর দেখা যায় আসল ব্যাপার অন্য কিছু। আমি সদ্য ভাইয়ের (ভিকি কৌশল) সঙ্গে কথা বলেছি। এমন কিছুই হচ্ছে না। এই ব্যাপারে আমিও আর কথা বলতে চাই না। কিন্তু এই বিয়ে এখন হচ্ছে না।”

আরও পড়ুন, Amitabh Bachchan: ‘কৌন বনেগা ক্রোড়পতি’র ১০০০তম এপিসোড শেষ করে আবেগপ্রবণ অমিতাভ

Click on your DTH Provider to Add TV9 Bangla