‘ঢেউ থামাতে পারবে না, কিন্তু সাঁতার শিখে নিতে পার’, কে দিলেন অনুপ্রেরণা?

বিপদ আটকানোর ক্ষমতা কারও নেই। শুধুমাত্র বিপদ থেকে মুক্তির উপায় শিখে নিয়ে চেষ্টা করে যেতে হবে, এমনটাই মনে করেন অভিনেত্রী।

‘ঢেউ থামাতে পারবে না, কিন্তু সাঁতার শিখে নিতে পার’, কে দিলেন অনুপ্রেরণা?
কিয়ারা আডবাণী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: May 30, 2021 | 7:22 PM

লকডাউন চলছে। করোনার আতঙ্ক দেশজুড়ে। বন্ধ শুটিং। কোথাও বেড়াতেও যেতে পারছেন না। সে কারণেই গৃহবন্দি অবস্থায় পুরনো ছবি দিয়েই অনুরাগীদের মনোরঞ্জনের চেষ্টা করলেন বলিউড (Bollywood) অভিনেত্রী (Actress) কিয়ারা আডবাণী (Kiara Advani)।

ঘন নীল জল। বিকিনি পরে জলের তলায় সাঁতার কাটছেন তিনি। নিজের ঠিক এমনই একটি ছবি শেয়ার করে কিয়ারা লিখেছেন, ‘ঢেউ তো তুমি থামাতে পারবে না, কিন্তু তুমি সাঁতার শিখে নিতে পার’।

View this post on Instagram

A post shared by KIARA (@kiaraaliaadvani)

কিয়ারার এই ক্যাপশনের সঙ্গে বর্তমান পরিস্থিতির মিল খুঁজে পেয়েছন অনুরাগীরা। করোনা আতঙ্ক ফের প্রমাণ করে দিয়েছে, প্রকৃতির কাছে কতটা অসহায় মানুষ। কার্যত ভেঙে পড়েছে দেশের স্বাস্থ্য ব্যবস্থা। এই পরিস্থিতিতে সুস্থ থাকার চেষ্টা করা ছাড়া সত্যিই কিছু কারও হাতে নেই। কিয়ারার লেখা কথাগুলি তাই অনেকের কাছেই প্রতীকি মনে হচ্ছে। বিপদ আটকানোর ক্ষমতা কারও নেই। শুধুমাত্র বিপদ থেকে মুক্তির উপায় শিখে নিয়ে চেষ্টা করে যেতে হবে, এমনটাই মনে করেন অভিনেত্রী।

সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘শেরশাহ’, কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ২’, বরুণ ধাওয়ানের সঙ্গে ‘যুগ যুগ জিও’- এতগুলো ছবি রয়েছে কিয়ারার হাতে। লকডাউনের কারণে সব শুটিং এখন বন্ধ। কবে ফের শুরু হবে, তা এখনই নিশ্চিত করে কেউ বলতে পারছেন না।

আরও পড়ুন, ব্যক্তিগত আক্রমণ আর না হওয়াই ভাল, জন্মদিনে বললেন রিমঝিম