ব্যক্তিগত আক্রমণ আর না হওয়াই ভাল, জন্মদিনে বললেন রিমঝিম

শুধু অভিনেত্রী নন। রিমঝিমের রাজনৈতিক পরিচয়ও এখন প্রায়ই শিরোনামে থাকে। তিনি ভারতীয় জনতা পার্টির সমর্থক।

ব্যক্তিগত আক্রমণ আর না হওয়াই ভাল, জন্মদিনে বললেন রিমঝিম
রিমঝিম মিত্র।
Follow Us:
| Updated on: May 30, 2021 | 7:07 PM

জন্মদিন। এ তাঁর কাছে নিছকই একটা সংখ্যা মাত্র। তিনি অর্থাৎ অভিনেত্রী (Actress) রিমঝিম মিত্র (Rimjhim Mitra)। আজ তিনি বার্থডে গার্ল। জীবনের বিশেষ দিনটা বিশেষ ভাবেই সেলিব্রেট করছেন অভিনেত্রী।

রিমঝিম বললেন, “এই পরিস্থিতিতে আলাদা কোনও সেলিব্রেশন তো নয়। বাড়িতেই রয়েছি। তবে হ্যাঁ, পরিবার আমার কাছে সব কিছু। একই বিল্ডিংয়েই আমার আত্মীয়রাও থাকেন। তুতো ভাই-বোনেরা রয়েছে। সকলে মিলে বাড়িতে একসঙ্গে সন্ধেটা কাটাব।”

‘তিতলি’ এবং ‘কৃষ্ণকলি’। এই দুই ধারাবাহিকে রিমঝিমকে নিয়মিত দর্শক টেলিভিশনের পর্দায় দেখেন। কিন্তু আপাতত লকডাউনের কারণে শুটিং বন্ধ। বাড়ি থেকে কোনও কোনও ধারাবাহিকের শুটিং শুরু হয়েছে। ‘কৃষ্ণকলি’র শুটিং বাড়ি থেকেই করছেন শিল্পীরা। তবে রিমঝিম এখনও পর্যন্ত বাড়ি থেকে কাজ শুরু করেননি বলেই জানালেন।

শুধু অভিনেত্রী নন। রিমঝিমের রাজনৈতিক পরিচয়ও এখন প্রায়ই শিরোনামে থাকে। তিনি ভারতীয় জনতা পার্টির সমর্থক। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় রিমঝিমের বিভিন্ন মন্তব্য শিরোনামে উঠে আসে। রিমঝিম নিজেও ট্রোল হয়েছেন বহুবার। জন্মদিনে ট্রোলারদের উদ্দেশ্যে তিনি বললেন, “ট্রোলাররা তো চেনা মুখ তৈরি করেননি। ফলে ট্রোলারদের কথায় চেনা মুখদের সত্যিই কিছু যায় আসে না। তবে ব্যক্তিগত আক্রমণ আর না হওয়াই ভাল।”

এই উত্তর শুনে, অনেকেই বলতে পারেন, সে কথা তো আপনার জন্যও প্রযোজ্য? এর উত্তরে রিমঝিম বললেন, “অবশ্যই। আসলে কী হয়, ধরুন, চার জন মিলে গল্প করছি। আড়ি পেতে কেউ সে সব কথা শুনল। তার থেকে এক লাইন তুলে বলে দিল, ওর মুখের ভাষা ওইরকম। সেটা তো ১০০ শতাংশ ঠিক নয়। এক লাইন তুলে হাইলাইট করে দিচ্ছেন যিনি, তিনি তো পুরো কথাটা নাও জানতে পারেন।”

অভিনয়ের পাশাপাশি নাচ রিমঝিমের প্যাশন। সদ্য শুরু হওয়া রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে তিনি মেন্টরের ভূমিকায় রয়েছেন। অনুরাগীরা অনেকেই জানতে চান, কেরিয়ারের প্রথম থেকে প্রায় এক রকম চেহারা ধরে রাখার সিক্রেট কী? রিমঝিম হেসে শেয়ার করলেন, “এটা জিনগত। আমার মায়ের চেহারাও খুব সুন্দর। আমি ওয়ার্কআউট করি না। আগে তাও প্রচুর নাচের শো হত, এখন তাও হয় না। ফলে পারিবারিক সূত্রেই আমি ব্লেসড।”

আরও পড়ুন, এক সময়ে বাতিল হয়েছিলেন, আজ সোনুর ছবি প্রকাশ পেল সেই ম্যাগাজিনেই