Kiara Advani-Sidharth Malhotra: আর সময় নেই! তড়িঘড়ি বিয়ের দিন এগিয়ে আনলেন সিদ্ধার্থ-কিয়ারা

Kiara-Siddharth: প্রায় তিন বছরেরও বেশি সময় ধরে নাকি সম্পর্কে রয়েছেন ওঁরা। শেরশাহ’তে অভিনয় করার সময়েই নাকি কিয়ারায় মন মজে সিদ্ধার্থের। সাড়া দেন কিয়ারাও। ব্যস, সেই থেকেই শুরু তাঁদের প্রেমের গল্প।

Kiara Advani-Sidharth Malhotra: আর সময় নেই! তড়িঘড়ি বিয়ের দিন এগিয়ে আনলেন সিদ্ধার্থ-কিয়ারা
কবে বিয়ে?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 30, 2022 | 8:21 PM

রটেছিল আগামী বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণী। শোনা গিয়েছিল, চার বছরের সম্পর্কের পর নাকি এপ্রিলেই এক হবে চার হাত। তবে সাম্প্রতিক খবর বলছে, বিয়ের দিনক্ষণ নাকি এগিয়ে এসেছে অনেকটাই। কবে? শোনা যাচ্ছে, এই বছরের শেষ মাস অর্থাৎ ডিসেম্বরেই নাকি বিয়ে করবেন তাঁরা। অর্থাৎ রণবীর ও আলিয়ার পর বলিউড আরও একবার সাক্ষী হতে চলেছে বলিউডের এক হেভিওয়েট বিয়ের। তবে সব নাকি হবে একেবারেই গোপনে। সূত্র জানাচ্ছে, মুম্বইয়ে নাকি হতে পারে রিসেপশন পার্টি, হাজির থাকবেন বলিউডের তারকারাও। আমন্ত্রিতদের তালিকায় অবশ্যই থাকেবন করণ জোহর।

এর আগে সিদ্ধার্থকে বিয়ের ব্যাপারে প্রশ্ন করা হলে মুখ খুলেছিলেন তিনি সোজা প্রশ্নের সোজা ভাবে উত্তর দেননি সিদ্ধার্থ। আবার বিয়ে যে করবেন না এ কথাও কিন্তু কোথাও বলেননি তিনি। বরং কিছুটা ঘুরিয়েই উত্তর দিয়েছিলেন, “যদি আমি বিয়ে করি তবে তা লুকিয়ে রাখা সত্যি মুশকিল হিয়ে যাবে। কোনও না কোনও ভাবে তা তো প্রকাশ্যে এসে যাবেই।”

প্রায় তিন বছরেরও বেশি সময় ধরে নাকি সম্পর্কে রয়েছেন ওঁরা। শেরশাহ’তে অভিনয় করার সময়েই নাকি কিয়ারায় মন মজে সিদ্ধার্থের। সাড়া দেন কিয়ারাও। ব্যস, সেই থেকেই শুরু তাঁদের প্রেমের গল্প। কিয়ারার আগের নাম ছিল আলিয়া। কাকতালীয়ভাবে সিদ্ধার্থের প্রাক্তন প্রেমিকা আবার ছিলেন আলিয়া ভাট। যদিও এখন রণবীরের সঙ্গে সুখের সংসার তাঁর। বলিউডে পা রাখার পর সলমন খান নাকি তাঁকে নাম বদলে নেওয়ার জন্য বলেছিলেন। সে সময় আলিয়া বলিউডে নাম করে নিয়েছেন। ভাইজানের যুক্তি ছিল একই ইন্ডাস্ট্রিতে দুই আলিয়া হয়ে গেলে আলাদা করে নিজের পরিচয় বানাতে পারবেন না কিয়ারা। সলমনের কথা মেনে আদপে লাভই হয়েছিলে কিয়ারার। বর্তমানে বলিউডে অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিনি। পিছিয়ে নেই সিদ্ধার্থও।