‘আদিপুরুষ’- এ অভিনেতা কিচ্ছা সুদীপকে দেখা যাবে বিভীষণের চরিত্রে, চলছে জল্পনা

গোটা ছবি মোশন ক্যাপচার টেকনোলজিতে (এক পদ্ধতি যা  বস্তু অথবা অভিনেতার নড়াচড়াগুলোকে নির্ণয় করে এবং সেগুলো ডিজিটালি রূপান্তর করে) শুটিং হবে। মূলত, আন্তর্জাতিক ছবিতে এই উন্নত মানের প্রযুক্তি ব্যবহৃত হয়।

  • TV9 Bangla
  • Published On - 15:28 PM, 5 May 2021
‘আদিপুরুষ’- এ অভিনেতা কিচ্ছা সুদীপকে দেখা যাবে বিভীষণের চরিত্রে, চলছে জল্পনা
কিচ্ছা সুদীপকে দেখা যাবে বিভীষণের চরিত্রে।

শুটিং শুরু হতেই ঘটেছিল এক বিপত্তি। আগুন লেগে যায় ‘আদিপুরুষ’-এর গোটা সেটে। আগুন লাগার সময় ৫০-৬০ জন কর্মী ছিল রেট্রো মাঠে। মুম্বইয়ের গুরগাঁওয়ের ইনইর্বিট মলের পিছনে সেট তৈরি হয়েছিল। মুম্বই দমকলের আটটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। জলের ট্যাঙ্ক এবং জেসিবি ঘটনাস্থলে পৌঁছয়।

বিগবাজেট পিরিয়ড ছবি ‘আদিপুরুষ‘-এর টিমে সামিল হয়েছিলেন, প্রভাস-সইফ এবং অভিনেত্রী কৃতি শ্যানন। রামের চরিত্রে অভিনয় করছেন প্রভাস অন্যদিকে সইফ হচ্ছেন ‘লঙ্কেশ’। আর কৃতি অভিনয় করছেন সীতার চরিত্রে। কৃতি ছাড়াও ছবিতে অভিনয় করবেন ‘প্যায়ার কা পঞ্চনামা‘ খ্যাত সানি সিংও। লক্ষ্মণের চরিত্রে দেখা যাবে তাঁকে।

 

আরও পড়ুন ভিএফএক্সে পুণরায় শুটিং, পিছিয়ে যেতে পারে প্রভাস অভিনীত ‘রাধে শ্যাম’-এর রিলিজ

 

নতুন খবরে উঠে এল আরেক নাম। কিচ্ছা সুদীপকে দেখা যাবে বিভীষণের চরিত্রে। তবে সরকারিভাবে কোনও ঘোষণা অবশ্য করা হয়নি। তবে তার অপেক্ষা করা হচ্ছে।

 

 

চলতি বছর দশেরা উপলক্ষে আদিপুরুষ প্রেক্ষাগৃহে রিলিজ করা হতে পারে। ছবিতে শচীন খেদেকর, ভাগ্যশ্রী, কুনাল রায় কাপুরের মতো অভিনেতারও রয়েছেন।

‘শুভ শক্তির সামনে অশুভ শক্তির পরাজয়’ এই কাহিনীকে ভিত্তি করেই পরিচালক ওম রাউত তৈরি করতে চলেছেন পৌরাণিক সিনেমা। যেখানে রাম এর চরিত্রে প্রভাস আর লঙ্কেশ সেফ আলি খান। ‘বাহুবলি’, ‘বাহুবলি-২’ এর পর আরও এক বার পৌরাণিক চরিত্রে দর্শকরা দেখবেন প্রভাস কে।

গোটা ছবি মোশন ক্যাপচার টেকনোলজিতে (এক পদ্ধতি যা  বস্তু অথবা অভিনেতার নড়াচড়াগুলোকে নির্ণয় করে এবং সেগুলো ডিজিটালি রূপান্তর করে) শুটিং হবে। মূলত, আন্তর্জাতিক ছবিতে এই উন্নত মানের প্রযুক্তি ব্যবহৃত হয়। বেশ বড় বাজেট নিয়ে মাঠে নামচে চলেছে প্রযোজনা সংস্থা। গ্রাফিক্স এবং স্পেশ্যাল এফেক্টসে ভরপুর হতে চলেছে ‘আদিপুরুষ’।