5

KL Rahul-Athiya Shetty: মেয়ে-জামাইকে হাইরাইজের গোটা তলাই বিয়েতে উপহার সুনীল শেট্টির?

KL Rahul-Athiya Shetty: এতদিন শোনা যাচ্ছিল, মেয়ে-জামাইকে ভালবেসে ওই সাতমহলা বাড়ি নাকি আথিয়া-রাহুলকে কিনে দিয়েছেন সুনীল শেট্টিই।

KL Rahul-Athiya Shetty: মেয়ে-জামাইকে হাইরাইজের গোটা তলাই বিয়েতে উপহার সুনীল শেট্টির?
মেয়ে-জামাইকে হাইরাইজের গোটা তলাই বিয়েতে উপহার সুনীল শেট্টির?
Follow Us:
| Updated on: Apr 30, 2022 | 12:21 PM

আথিয়া শেট্টি ও কেএল রাহুলের প্রেম টিনশেল টাউনে আর কারও অজানা নয়। শোনা যাচ্ছিল, এই বছরে নাকি বিয়েও করবেন তাঁরা। তবে টাইমস অব ইণ্ডিয়ার এক প্রতিবেদন জানাচ্ছে, এই বছরে বিয়ের পরিকল্পনা না থাকলেও নাকি ইতিমধ্যেই ভবিষ্যতের জন্য যাবতীয় প্ল্যানিং করে ফেলেছেন তাঁরা। ইতিমধ্যেই নাকি মুম্বইয়ের পালি হিল অঞ্চলে কিনে ফেলেছেন তাঁদের সুখী সংসারের প্রথম ধাপ অর্থাৎ প্রথম বাড়ি। হাইরাইজের গোটা একটা তলাই নাকি বুকড ওই হবু দম্পতির নামে। কিনে কে দিয়েছেন? আথিয়ার বাবা সুনীল শেট্টি?

এতদিন শোনা যাচ্ছিল, মেয়ে-জামাইকে ভালবেসে ওই সাতমহলা বাড়ি নাকি আথিয়া-রাহুলকে কিনে দিয়েছেন সুনীল শেট্টিই। তবে সাম্প্রতিক তথ্য বলছে, নিজের টাকাতেই নাকি ওই ফ্ল্যাট কিনেছেন রাহুল। তা আদপে শ্বশুরের উপহার নয়। ওই বাড়ির কাজ এখনও শেষ হয়নি। তার আগে নাকি ভাড়া বাড়িতেই থাকবেন রাহুল। আর আথিয়া তাঁর পরিবারের সঙ্গে। রাহুলের হবু শাশুড়ি মানা শেট্টি পেশায় ইন্টেরিয়ার ডিজাইনার। তাই মেয়ে ও জামাইয়ের ফ্ল্যাটের ডিজাইন তিনিই করে দেবেন বলেই সূত্র মারফৎ জানা যাচ্ছে।

চমক রয়েছে আরও। ‘সাধু প্যালেস’ নামক যে অ্যাপার্টমেন্টে থাকবেন তাঁরা তার দুটি বাড়ি পরেই নাকি রণবীর-আলিয়ার সাধের বাড়ি ‘বাস্তু’। আগামী দিনে তাঁরা যে প্রতিবেশী হতে চলেছেন তা বোধহয় বলার অপেক্ষা রাখে না। গত তিন বছর ধরেই সম্পর্কে রয়েছেন রাহুল-আথিয়া, কিন্তু নিজেদের সম্পর্কের কথা নিয়ে এযাবৎ মুখ খোলেননি তাঁরা। তবে সম্প্রতি আথিয়ার জন্মদিনে এই লুকোচুরির যাবতীয় আগল ঘুচিয়ে দিয়েছিলেন রাহুল। আথিয়াই যে তাঁর ‘লেডি লাভ’ কার্যত স্বীকার করে নিয়েছিলেন তিনি। আথিয়াও আর বাধা দেননি। শোনা যাচ্ছিল এই শীতেই নাকি হবে তাঁদের বিয়ে। তবে সেই জল্পনায় শিলমোহর লাগেনি এখনও।

আরও পড়ুন- Tollywood Throwback: ভেস্তে যায় ভাস্বর-সমতার ‘সত্যি বিয়ে’, নেপথ্যে একটি ‘এগরোল’!