Kriti Sanon Gained 15 KG for Mimi : ‘পরম সুন্দরী’ গানের জন্যই ১৫ কেজি ওজন কমিয়েছেন কৃতি

ভিডিয়োটি শেয়ার করে কৃতি লিখেছেন, "মিমির জন্য ১৫ কেজি ওজন বাড়ানো যেমন সহজ ছিল না , সেই ওজন কমানোটাও মোটা স্যাননের পক্ষে রীতিমত কঠিন ছিল! ‘পরম সুন্দরী’ গানটিই আমার শরীর আগের পর্যায়ে ফিরিয়ে নিয়ে যাওয়ার অনুপ্রেরণা ছিল!”

Kriti Sanon Gained 15 KG for Mimi : 'পরম সুন্দরী' গানের জন্যই ১৫ কেজি ওজন কমিয়েছেন কৃতি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2021 | 4:59 PM

সম্প্রতি মুক্তি পাওয়া সিনেমা মিমির প্রধান চরিত্রে অভিনয় করার জন্য কৃতি স্যাননকে বেশ পরিশ্রম করতে হয়েছিল। এই ছবিতে কৃতি একজন সারোগেট মায়ের চরিত্রে অভিনয় করেছেন। আর সেটা করার জন্য তাঁকে প্রায় ১৫ কেজি ওজন বাড়াতে হয়েছিল।

কৃতি মা হয়ে আবার মিমি হয়ে গিয়েছেন, মানে সিনেমা মুক্তি পেয়ে কেটে গিয়েছে আবার বেশ কিছু দিন। কিন্তু রবিবার হঠাৎই ইন্সটাগ্রামে তিনি তাঁর ব্যায়ামের একটি ভিডিয়ো পোস্ট করে বলেন, ‘ওজন কমানোর কাজটা সহজ ছিল না।’

ভিডিয়োটি শেয়ার করে কৃতি লিখেছেন, “মিমির জন্য ১৫ কেজি ওজন বাড়ানো যেমন সহজ ছিল না , সেই ওজন কমানোটাও মোটা স্যাননের পক্ষে রীতিমত কঠিন ছিল! ‘পরম সুন্দরী’ গানটিই আমার শরীর আগের পর্যায়ে ফিরিয়ে নিয়ে যাওয়ার অনুপ্রেরণা ছিল!”

View this post on Instagram

A post shared by Kriti (@kritisanon)

কৃতি আরও বলেন, “প্রথমবারের জন্য এতটা ওজন বাড়িয়েছিলাম এবং ৩ মাস ধরে কোনো কাজ করিনি (এমনকি যোগাসনও নয়!), আমার স্ট্যামিনা আর ফ্লেক্সিবিলিটি বলে আর কিছুই ছিল না!”

তিনি শেয়ার করেছেন, “আমি সব সময় ছবিটার দুটো দিক দেখে এসেছি- একটা ভালো সময় আরেকটা খারাপ সময়। প্রথম ফেজটা সহজ ছিল কারণ আমাকে যা করতে হয়েছিল তা হল উচ্চারণ আর আচরণ, কিন্তু দ্বিতীয় ফেজে আমাকে মুখের কাছ থেকে গর্ভবতী দেখতে লাগার জন্য ১৫ কিলো ওজন বাড়াতে হয়েছিল। কোনোরকম ব্যায়াম করা হতো না, খিদে না থাকা সত্ত্বেও বারবার খেতে হতো, তেল জাতীয় খাবার খেয়ে খেয়ে গা গুলিয়ে উঠতো। এটা একটা স্মরণীয় সফর হয়ে থাকবে।”

লক্ষ্মণ উটেকার পরিচালিত মিমি-তে কৃতি স্যানন ছাড়াও রয়েছেন পঙ্কজ ত্রিপাঠি, সুপ্রিয়া পাঠকের মত অভিনেতারা।