অর্জুন কাপুরই আমার ‘সত্যিকারের বন্ধু’, আসল ‘মর্দ’: কেআরকে

এর আগে কামাল তাঁকে সমর্থন করার জন্য টুইটের মাধ্যমে 'গোবিন্দা'-কে ধন্যবাদ জানিয়েছেন।

অর্জুন কাপুরই আমার 'সত্যিকারের বন্ধু', আসল 'মর্দ': কেআরকে
কমল-অর্জুন।
Follow Us:
| Updated on: Jun 05, 2021 | 10:46 AM

কামাল রশীদ খান। সংক্ষেপে কেআরকে। ইউটিউবে ফিল্ম রিভিউ ভিডিয়ো শেয়ার করেন। এবং তা করে একাধিক সমস্যার মুখেও পড়েছেন। অভিনেতা অর্জুন কাপুরকে বলিউডে তাঁর ‘আসল বন্ধু’ বলে অভিহিত করলেন। তিনি বলেন অর্জুন তাকে কল করেন এবং ‘দীর্ঘ আলোচনা’ও হয়েছে।

টুইটও করেছেন কেআরকে। লিখেছেন, “তোমার কল এবং তারপর দীর্ঘ আলোচনার জন্য অর্জুন ভাইকে অনেক ধন্যবাদ। এখন আমি বুঝতে পেরেছি যে আপনিই বলিউডের আমার ‘সত্যিকারের বন্ধু’। এবং আপনিই একমাত্র আসল মর্দ যিনি কাউকে ভয় পান না। এবার থেকে আমি কখনও তোমার ফিল্মের সমালোচনা করব না।”

আরও পড়ুন বলিউড স্টান্ট আর্টিস্টদের পাশে সলমন-নেটফ্লিক্স, বাড়িয়ে দিলেন সাহায্যের হাত

কিছুদিন আগে সলমন খান এবং তাঁর সমর্থকদের সঙ্গে এক বিরোধ সৃষ্টি হয় কমলের। সলমন খান অভিনীত ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমার সমালোচনা করেন কামাল খান। আর সেই সমালোচনায় বেজায় চটেছেন ‘ভাইজান’। তাঁর আইনজীবি কামাল আর খানকে আইনি নোটিশ পাঠিয়েছে। কামাল আর খান নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই নোটিশের ছবি শেয়ার করে লেখেন, ‘প্রিয় সলমন খান, এই মানহানির মামলাই প্রমাণ করে আপনি কতটা হতাশ এবং একই সঙ্গে নিরাশায় ভুগছেন। আমি আমার অনুগামীদের জন্যে রিভিউ লিখি, এটাই আমার কাজ। আমাকে রিভিউ লেখা থেকে আটকানোর চেয়ে আপনি বরং ভালো ফিল্ম তৈরির দিকে মন দিন। আমি সত্যের জন্যে লড়াই করি। মামলার জন্যে অনেক ধন্যবাদ।’

এর আগে কামাল তাঁকে সমর্থন করার জন্য টুইটের মাধ্যমে ‘গোবিন্দা’-কে ধন্যবাদ জানিয়েছেন। তবে অভিনেতা গোবিন্দা স্পষ্ট করে দিয়েছিলেন যে কমলের সঙ্গে তাঁর আর কোনও যোগাযোগ হয়নি। পরে কামাল আরেক টুইট বার্তায় বলেন যে তিনি যে ‘গোবিন্দা’র কথা বলছিলেন তিনি আসলে একই নামের এক বন্ধু। ‘জনাব গোবিন্দ অরুণ আহুজা আমি আপনাকে ট্যাগ করিনি কারণ আমি আপনার বিষয়ে কথা বলছিলাম না I আমি আমার বন্ধু, যাঁর আসল নাম গোবিন্দা তাঁর সম্পর্কে কথা বলছিলাম। তাই যদি মিডিয়ার লোকেরা আপনার সম্পর্কে খবর তৈরি করে তবে আমি কিছু করতে পারি না।”

তবে নতুন টুইটে অর্জুনকে ট্যাগ করেছেন কামাল।