‘লগান’-এ ২০,০০০ টাকাতে অভিনয় করতে রাজি ছিলাম, হাতে পাই ২ লাখ: যশপাল শর্মা

যশপাল স্বীকারও করেছেন যে আমিরের প্রযোজনা সংস্থার অফিস থেকে যখন তিনি প্রথমবার ফোন পেয়েছিলেন, তখন ভেবেছিলেন যে তাঁর সঙ্গে মজা করা হচ্ছে।

  • Updated On - 9:33 pm, Mon, 14 June 21 Edited By: শুভঙ্কর চক্রবর্তী
'লগান'-এ ২০,০০০ টাকাতে অভিনয় করতে রাজি ছিলাম, হাতে পাই ২ লাখ: যশপাল শর্মা
যশপাল শর্মা।

মুক্তির কুড়ি বছর পেরতে চলল আমির খান অভিনীত স্পোর্টস ড্রামা ফিল্ম ‘লগান’। আশুতোষ গোয়ারিকর পরিচালিত ছবিতে ছিলেন অনসম্বল কাস্টিং। যাঁদের মধ্যে অন্যতম ছিলেন যশপাল শর্মা। লাখার চরিত্রে অভিনয় করেছিলেন যশপাল। সম্প্রতি যশপাল বলেন কোনও রকম ভাবে এমনকি ন্যূনতম অথবা কোনও পারিশ্রমিক ছাড়াই তিনি আমির খান ছবির অংশ হতে তৈরি ছিলেন।

সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে যশপাল শর্মা বলেন যে তিনি ছবির পরিচালক আশুতোষ গোয়ারিকারের সামনে অডিশন দেন এবং নির্বাচিত হন। তারপর তাঁকে তাঁর পারিশ্রমিক নিয়ে আলোচনার জন্য ‘লগান’-এর প্রযোজক ও আমিরের তৎকালীন স্ত্রী রিনা দত্তের সঙ্গে দেখা করতে বলা হয়েছিল।

 

 

“আমি ভেবেছিলাম যে এটি একটি বড় প্রযোজনা হিসাবে আমি ১ লক্ষ টাকা পারিশ্রমিকের দাবি রাখব। তারপর আমি ভেবেছিলাম তাঁরা যদি তা অস্বীকার করে এবং অন্য কারও সঙ্গে চুক্তি করে। আমি মনে মনে আশি হাজার টাকায় নেমে এসেছিলাম। তারপর ভাবলাম আমি ৫০,০০০-এ লক করব। এর কারণ আমার হাতে কোনও কাজ না থাকায়, জানতাম যে আমি ২০,০০০ টাকাতেও রাজি হয়ে যাব। অবশেষে, যখন আমি রীনা দত্তের সঙ্গে দেখা করি, তিনি আমাকে বলেছিলেন যে তাঁদের বাজেট সীমিত তাই তাঁরা প্রতেক অভিনেতাকে দেড় লক্ষ টাকা পারিশ্রমিক হিসেবে দিচ্ছেনI আমি কিছু না ভেবেই ২ লাখ টাকা চেয়ে বসি, এবং তিনি রাজিও হয়ে যান। আমি অবাক হয়েছিলাম এবং একই সঙ্গে খুশিও হই যে আমার প্রত্যাশার চেয়ে দ্বিগুণ আমি পেয়েছিলাম ” যশপাল বলেন।

যশপাল স্বীকারও করেছেন যে আমিরের প্রযোজনা সংস্থার অফিস থেকে যখন তিনি প্রথমবার ফোন পেয়েছিলেন, তখন তিনি ভেবেছিলেন যে তাঁর সঙ্গে মজা করা হচ্ছে।

“লগান-এর কাস্টিং হয়ে গিয়েছিল। একেবারে শেষ সময়ে আমির খান প্রোডাকশনের কাছ থেকে আমি ফোন পেয়েছিলাম। আমি ভেবেছিলাম কেউ প্র্যাঙ্ক করছে। আমি জানতে পারি আশুতোষ গোয়ারিকর আমাকে দেখতে চাইছেন,”

তিনি আরও বলেন “আমি কখনই ভুলব না কারণ আপনি এমন কোনও পরিচালক খুঁজে পাবেন না যিনি গল্পটি ওঁর ভিতরে এত গভীরভাবে গেঁথে দিয়েছিলেন, যে ও স্ক্রিপ্টও দেখেননি,”

 

আরও পড়ুন ১৯ বছর পেরল ‘সাথী’, ‘প্রতিটি বছরে সম্পর্ক আরও গভীর হয়েছে’ লিখলেন সুপারস্টার জিৎ

আরও পড়ুন সুশান্ত সিং রাজপুতকে খোলা চিঠি লিখলেন তাঁর সহ-অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়

Click on your DTH Provider to Add TV9 Bangla