১৯ বছর পেরল ‘সাথী’, ‘প্রতিটি বছরে সম্পর্ক আরও গভীর হয়েছে’ লিখলেন সুপারস্টার জিৎ

‘সাথী’ জিতের ফিল্ম কেরিয়ারে এক গুরুত্বপূর্ণ ছবি হয়ে থেকে যাবে আজীবন, তা বলার আর অপেক্ষা রাখে না।

  • Updated On - 1:59 pm, Mon, 14 June 21 Edited By: শুভঙ্কর চক্রবর্তী
১৯ বছর পেরল 'সাথী', 'প্রতিটি বছরে সম্পর্ক আরও গভীর হয়েছে' লিখলেন সুপারস্টার জিৎ
জিৎ।


১৯ বছর আগে মুক্তিপ্রাপ্ত ছবিটি আজকের সুপারস্টারের গোটা জীবন একেবারে বদলে দিয়েছিল। লেক মার্কেটের সামনে এক লজে ছবিটির গানের কম্পোজিশন চলছিল। সুরকার এস পি ভেঙ্কটেশ শুধু সুর নিয়ে কাজ করে চলেছেন। কথা তখনও বসানো হয়নি সে গানে। সবাই শুনে আহা-আহা করছেন কিন্তু সেই নায়কের মাথায় তখন কিচ্ছু ঢুকছে না। তাঁর তখন পেটে খিদে আর স্বপ্ন তিনি নায়ক হবেন। আর ছবিটি তাঁকে করতেই হবে। সেদিনই নায়কে দিতে হয়েছিল অডিশন এবং তারপর আর তাঁকে ফিরে তাকাতে হয়নি। ১৯ বছর আগের সেই নায়ক, আজকের জিৎ। ছবিটির নাম ছিল ‘সাথী’। আর যে গানের সুর করছিলেন এস.পি. ভেঙ্কটেশ তা ছিল ‘ও বন্ধু তুমি শুনতে কি পাও’।

 

 

আজ নায়কের সেই প্রথম অভিনীত বাংলা ছবি ‘সাথী’র ১৯ তম জন্মদিন। ২০০২ সালে আজকের দিনে মুক্তি পেয়েছিল সাথী আর বাংলা পেয়েছিল এক নতুন মুখ। এক নতুন সুপারস্টারকে। সম্প্রতি এক টেলিভিশন শো-তে সাথী নিয়ে এমন কিছু ঘটনা শেয়ার করেন জিৎ। তিনি বলেন, “আমার ছোট ভাই মাঝে-মাঝে বলে আমাদের বাড়ির আরতি হওয়া উচিৎ সাথীর ছবির ‘ও বন্ধু তুমি শুনতে কি পাও’ গানে।”

 

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

 

‘সাথী’ জিতের ফিল্ম কেরিয়ারে এক গুরুত্বপূর্ণ ছবি হয়ে থেকে যাবে আজীবন, তা বলার আর অপেক্ষা রাখে না। ছবির মুক্তির ১৯ বছরে ‘সাথী’র পোস্টার শেয়ার করে অভিনেতা লেখেন, ‘প্রতিটি বছরে সম্পর্ক আরও গভীর হয়েছে। সাথীর ১৯ বছর।’ সোশ্যাল পোস্টে অভিনেতা জিৎ ধন্যবাদ জানিয়েছেন, ছবির নায়িকা প্রিয়াঙ্কা ত্রিবেদী, পরিচালক হরনাথ চক্রবর্তী, প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এবং প্রযোজক মাহেন্দ্র সোনিকেও।

আরও পড়ুন ‘অসমাপ্ত গানের নায়ক’ সুশান্ত সিং রাজপুতের ‘না বলা গল্পেরা’ হয়ে উঠল রূপমের গান

আরও পড়ুন সুশান্ত সিং রাজপুতকে খোলা চিঠি লিখলেন তাঁর সহ-অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়

 

Click on your DTH Provider to Add TV9 Bangla