এ বার আবার ভালবাসা-প্রতারণার সঙ্গে ‘সেক্স’ নিয়ে ফিরছেন দিবাকর

অনুরাগ  কাশ্যপ পরিচালিত এবং তাপসী পান্নু অভিনীত ‘দোবারা’ ছবির পর ‘কাল্ট মুভিজ’ প্রোডাকশন সংস্থা দ্বিতীয় ছবিটি প্রযোজনা করতে চলেছেন।

এ বার আবার ভালবাসা-প্রতারণার সঙ্গে 'সেক্স' নিয়ে ফিরছেন দিবাকর
লাভ, সেক্স অউর, ধোঁকা-২
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2021 | 6:40 PM

ভালবাসা, সেক্স আর প্রতারণা নিয়ে হয়েছিল এক ফিল্ম। পরিচালনায় দিবাকর বন্দ্যোপাধ্যায়। তিন ভিন্ন গল্পে সেজেছিল গল্পের প্লট। অভিনয়ে ছিলেন রাজকুমার রাও, নুশরত বুরুচা, অংশুমান ঝা এবং অন্যান্য।

১১ বছর পেরিয়ে গিয়েছে। প্রযোজক একতা কাপুর এবং দিবাকর বন্দ্যোপাধ্যায় আবার একসঙ্গে পর্দায় আসতে চলেছে। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শের টুইটে প্রকাশ পেল ‘লাভ, সেক্স অউর ধোকা-২’ এর টিজার।

 

 

প্রথম ছবি ‘লাভ, সেক্স অউর ধোকা’-র ফোকাস ছিল টেকনোলজি কীভাবে আমাদের জীবনে প্রভাব বিস্তার করে। তবে সিক্যুয়েলে টেকনোলজি নয়, ইন্টারনেট এই সময়ে দাঁড়িয়ে আমাদের জীবনে কীভাবে প্রভাব ফেলছে, তা-ই নিয়ে হতে চলেছে দিবাকর ব্যানার্জি প্রোডাকশন এবং কাল্ট মুভিজ় প্রযোজিত এই ছবি। অনুরাগ কাশ্যপ পরিচালিত এবং তাপসী পান্নু অভিনীত ‘দোবারা’ ছবির পর ‘কাল্ট মুভিজ’ প্রোডাকশন সংস্থা দ্বিতীয় ছবিটি প্রযোজনা করতে চলেছে।

 

 

“এলএসডি, আমাদের জীবনে পরিবর্তনের এক মুহুর্ত ছিল যা প্রযুক্তির মধ্য দিয়ে আমাদের প্রাণকে পরিবর্তন আনে। এক দশক পরে প্রযুক্তির আরও একটি ওয়েভ আমাদের চিন্তাভাবনা, স্বপ্ন, বাঁচা, ভালবাসা এবং ঘৃণা করার পদ্ধতিকে  বদলে দিয়েছে। আমরা আবার এমন কিছুতে পরিবর্তন আনতে চলেছি যার বিষয়ে আমাদের পুরোপুরিভাবে ধারণা নেই। ‘এলএসডি ২’ সেই অজানা গহ্বরে এক সফর হতে চলেছে,” এক বিবৃতিতে পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায় বলেন।