‘মিস মাই বেবি ক্যাসপার’, কার কথা বললেন মালাইকা?

একেবারে ছোট অবস্থায় ক্যাসপারকে নিজের কাছে নিয়ে এসেছিলেন অভিনেত্রী। ক্যাসপারের ছোটবেলাটা মিস করছেন তিনি।

‘মিস মাই বেবি ক্যাসপার’, কার কথা বললেন মালাইকা?
মালাইকা আরোরা।
Follow Us:
| Updated on: May 15, 2021 | 12:34 PM

বলিউডে (bollywood) যে সব শিল্পীর পোষ্য প্রেম রয়েছে, তাঁদের মধ্যে অন্যতম মালাইকা আরোরা (Malaika Arora )। পোষ্যকে নিয়ে সোশ্যাল ওয়ালে বিভিন্ন সময় ছবিও শেয়ার করেন তিনি। তাঁর পোষ্যের নাম ক্যাসপার।

একেবারে ছোট অবস্থায় ক্যাসপারকে নিজের কাছে নিয়ে এসেছিলেন অভিনেত্রী। ক্যাসপারের ছোটবেলাটা মিস করছেন তিনি। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের সঙ্গে ছোট্ট ক্যাসপারের ছবি শেয়ার করে সে বার্তাই দিয়েছেন। লিখেছেন, ‘মিস মাই বেবি ক্যাসপার’।

Malaika's-pet

ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা মালাইকার সেই ছবি।

করোনা আতঙ্কে মুম্বইতে লকডাউন চলছে। বেশিরভাগ শুটিংও বন্ধ। ফলে প্রায় প্রতিদিনই বিকেলে ক্যাসপারকে নিয়ে আবাসনের বাইরে আসেন মালাইকা। আবাসনের বাইরের রাস্তায় একটু ঘুরিয়ে নিয়েই ফের ঢুকে যান। সে সময় বহুবার ফ্রেমবন্দি হয়েছেন তিনি।

তবে মালাইকার পোষ্য প্রেম শুধুমাত্র নিজের বাড়িতেই সীমাবদ্ধ নয়। গত বছর তিনি রাস্তার কুকুর-বেড়ালদেরও লকডাউনের মধ্যে খাবার দেওয়ার ব্যবস্থা করেছিলেন। সকলের কাছেই এই অবলা প্রাণীদের মতো যত্ন নেওয়ারও অনুরোধ করেছিলেন। অনেকেরই ফোবিয়া রয়েছে। যাঁরা কুকুর ভয় পান। তাঁদের এড়িয়ে চলার পরামর্শ দিয়েছেন তিনি। কিন্তু নিজের অজান্তেই এই অবলা জীবদের ব্যথা দেওয়া কখনও সমর্থনযোগ্য নয়, বলে মনে করেন মালাইকা।

আরও পড়ুন, ‘বেলা যা রহে হো? বেলা না যাও…’, ফের কবে দেখা যাবে ‘মানি হেইস্ট’?