‘বেলা যা রহে হো? বেলা না যাও…’, ফের কবে দেখা যাবে ‘মানি হাইস্ট’?

ছবির ক্যাপশনে উল্লেখ রয়েছে, ডাকাতির উদ্দেশ্যে শুরু হয়েছিল। কিন্তু পরিবার হিসেবে শেষ হল। এই জার্নির অংশ হওয়ার জন্য সব অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছে গোটা টিম।

‘বেলা যা রহে হো? বেলা না যাও...’, ফের কবে দেখা যাবে ‘মানি হাইস্ট’?
Follow Us:
| Updated on: May 17, 2021 | 8:07 PM

মধ্যমণি প্রফেসর। সেই হাতা গোটানো শার্টের ফর্মাল লুক। চোখে চেনা ফ্রেমের চশমা। পাশ থেকে দেখলেও হাসি মুখ বুঝে নিতে অসুবিধে হবে না। আর তাঁকে ঘিরে গোটা টিম। ‘মানি হাইস্ট’ (Money Heist) টিম। শুক্রবার ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’ (Netflix)-এর সোশ্যাল প্ল্যাটফর্মে ঠিক এমনই একটি ছবি শেয়ার করা হয়েছে। আসলে তা জনপ্রিয় এই ওয়েব সিরিজের শুটিং শেষের ঘোষণা।

‘মানি হাইস্ট’-এর পঞ্চম এবং ফাইনাল সিজনের শুটিং শেষ হল। মূল চরিত্ররা হাসি মুখে বিদায় জানাচ্ছেন সেট। ছবির ক্যাপশনে লেখা রয়েছে, ‘বেলা যা রহে হো? বেলা না যাও…’। এই সিজনেই বিখ্যাত হয়েছিল ‘বেলা চাও’ মিউজিক। অনেকটা শাহরুখ খান অভিনীত ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে এক শিশুশিল্পীর ডায়লগ ‘তুসি যা রহে হো, তুসি না যাও’-এর আদলে তৈরি এই ক্যাপশন।

শুধু তাই নয়, ক্যাপশনে উল্লেখ রয়েছে, ডাকাতির উদ্দেশ্যে শুরু হয়েছিল। কিন্তু পরিবার হিসেবে শেষ হল। এই জার্নির অংশ হওয়ার জন্য সব অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছে গোটা টিম। কীভাবে গল্পটা শেষ হচ্ছে, তা দর্শককে দেখানোর জন্য আর ধৈর্য্য ধরতে পারছেন না নির্মাতারা।

View this post on Instagram

A post shared by Netflix India (@netflix_in)

আদতে এটি স্প্যানিশ ক্রাইম ড্রামা। সাম্প্রতিক অতীতে নেটফ্লিক্সে ইংরেজি ব্যতীত অন্য ভাষায় সবচেয়ে বেশি দেখা ওয়েব সিরিজের রেকর্ড রয়েছে ‘মানি হাইস্ট’-এর ঝুলিতেই। এর চতুর্থ সিজন সব রেকর্ড ভেঙে দিয়েছিল। ৬৫ মিলিয়ন ভিউ হয়েছিল সেই সিজনের। এক বিবৃতিতে নির্মাতা তথা এক্সজিকিউটিভ প্রোডিউসার অ্যালেক্স পিনা বলেন, “আমরা প্রায় এক বছর সময় নিয়ে ভেবেছিলাম, এই টিম কীভাবে ভাঙব। কীভাবে প্রফেসরকে প্রায় দড়ির উপর বসিয়ে রাখব। কীভাবে বিভিন্ন চরিত্রের পরিবর্তন না করে পরিস্থিতি তৈরি করা যায়। তারই ফলাফল পঞ্চম সিজনে দেখতে পাবেন আপনারা। যুদ্ধ শেষ পর্যায়ে পৌঁছে গিয়েছে। কিন্তু এটাও বলতে পারি, এই সিজনেই উত্তেজনা সবথেকে বেশি। এই সিজনই সবথেকে মনে রাখার মতো।”

এখনও পর্যন্ত যা খবর আগামী জুলাইতে নেটফ্লিক্সে ‘মানি হাইস্ট’-এর পঞ্চম সিজনের স্ট্রিমিং শুরু হবে। মোট ১০টি পর্বে সাজানো হয়েছে এই সিজন।

আরও পড়ুন, সুস্মিতা সেনের একটি পুরনো ভিডিয়ো ভাইরাল, সেখানে কী করছিলেন অভিনেত্রী?