সুস্মিতা সেনের একটি পুরনো ভিডিয়ো ভাইরাল, সেখানে কী করছিলেন অভিনেত্রী?

সুস্মিতা সেন সব সময়ই এক ঐতিহ্যের নাম। পুরনো ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেও তাঁকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

সুস্মিতা সেনের একটি পুরনো ভিডিয়ো ভাইরাল, সেখানে কী করছিলেন অভিনেত্রী?
সুস্মিতা সেন।
Follow Us:
| Updated on: May 14, 2021 | 10:02 PM

১৯৯৪-এর মিস ইউনিভার্স। ঠিক ধরেছেন সুস্মিতা সেন (Sushmita Sen)। তখন থেকেই দর্শক হৃদয় জয় করেছেন তিনি। তারপর তাঁর অভিনয়ের কেরিয়ারও মন্দ নয়। কিন্তু মিউ ইউনির্ভাসের মুকুট লাভ এক অন্য অভিজ্ঞতা। সে সময়ের একটি ভিডিয়ো ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিয়ো হাসি মুখে দেখা যাচ্ছে সুস্মিতাকে। তাঁর বয়স তখন মাত্র ১৮ বছর। ইউনাইটেড নেশনের জন্য বক্তৃতা তৈরি করছেন তিনি। ফর্মাল ব্লেজার পরে স্টাডি টেবিলে বসে রয়েছেন নায়িকা।

View this post on Instagram

A post shared by Sudarshan (@notwhyral)

সুস্মিতা সেন সব সময়ই এক ঐতিহ্যের নাম। পুরনো ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেও তাঁকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। কেউ মন্তব্য করেছেন, তাঁর আরও বেশি কাজ করা উচিত ছিল। কারও বা মত, সুস্মিতা হলিউডে কাজ করার যোগ্য।

বেশ কিছু বলিউডি ছবিতে সুস্মিতার অভিনয় দেখেছেন দর্শক। বাংলা ছবিতেও তিনি কাজ করেছেন। তবে যে কোনও ছবির ক্ষেত্রে চিত্রনাট্যই তাঁর কাছে শেষ কথা। গল্প পছন্দ হলে তবেই তিনি রাজি হয়েছেন। ওয়েবেও তিনি দুরন্ত পারফরম্যান্স দিয়েছেন। দুই কন্যা সন্তান রেনে এবং আলিশাকে দত্তক নেওয়াও তাঁর সাহসী সিদ্ধান্ত। আবার ব্যক্তি জীবনের কোনও প্রেমই তিনি লুকিয়ে রাখেননি। এই মুহূর্তে রোহমান শাল তাঁর প্রেমিক। বয়সে ছোট রোহমানকে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিতেও দ্বিধা নেই তাঁর। সব মিলিয়ে অনুরাগীদের কাছে সুস্মিতার জায়গা এখনও আলাদা।

আরও পড়ুন, মৃত্যুর গুজব নস্যাৎ করে মজার উত্তর দিলেন পরেশ রাওয়াল