Katrina-Vicky: পুলিশের জালে আটক ক্যাটরিনা-ভিকিকে প্রাণনাশের হুমকি দেওয়া ব্যক্তি

Katrina-Vicky: বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় এক ব্যক্তির দ্বারা খুনের হুমকি পাচ্ছিলেন ভিকি কৌশল। ইনস্টাগ্রামে ক্রমাগত আসছিল হুমকি মেসেজও।

Katrina-Vicky: পুলিশের জালে আটক ক্যাটরিনা-ভিকিকে প্রাণনাশের হুমকি দেওয়া ব্যক্তি
ক্যাটরিনা-ভিকিকে প্রাণনাশের হুমকি দেওয়া ব্যক্তি
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jul 25, 2022 | 4:06 PM

অবশেষে কিছুটা হলেও স্বস্তি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের জীবনে। তারকা দম্পতিকে লাগাতার প্রাণনাশের হুমকি দেওয়া সেই অজ্ঞাতপরিচয় ব্যক্তি অবশেষে মুম্বই পুলিশের জালে, সংবাদ সংস্থা এএনআই মারফৎ এমনটাই জানা যাচ্ছে। ইতিমধ্যেই ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। কী উদ্দেশে খুনের হুমকি? সে বিষয়ে খতিয়ে দেখছে মুম্বই পুলিশ।

বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় এক ব্যক্তির দ্বারা খুনের হুমকি পাচ্ছিলেন ভিকি কৌশল। ইনস্টাগ্রামে ক্রমাগত আসছিল হুমকি মেসেজও। শুধু ভিকিই নন, কুকথা লেখা হচ্ছিল স্ত্রী ক্যাটরিনার উদ্দেশেও। এই মর্মেই সান্তাক্রুজ থানায় একটি লিখিত অভিযোগও দায়ের করেন ভিকি। এ ব্যাপারে পুলিশের ডেপুটি কমিশনার মঞ্জুনাথ সিঙ্ঘে সংবাদমাধ্যমকে বলেছিলেন, “সংবিধানের ৫০৬ (২) ও ৩৫৪ (ডি) ধারায় একটি মামলা রুজু হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে।” সেই তদন্তে নেমেই এ দিন দুপুরে ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। তাঁকে জেরা করা হচ্ছে।

বিগত বেশ কিছু মাস ধরেই বলিউডের বেশ কিছু তারকা পেয়েছেন হুমকি চিঠি। এরই মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য সলমন খান ও তাঁর পরিবারের উদ্দেশে আসা এক হুমকি চিঠি। যে চিঠিতে লেখা ছিল ‘সিধু মুসেওয়ালার মতো অবস্থা হবে’। পঞ্জাবি এই গায়ককে কিছু মাস আগেই কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ও তাঁর গ্যাং মিলে প্রকাশ্য দিবালোকে হত্যা করেছে। এরপরেই সলমনের উদ্দেশে এই চিঠি আসায় থানায় অভিযোগ দায়ের করেন ভাইজান। তাঁর নিরাপত্তার বাড়ানো হয়। এবার ক্যাটরিনা ও ভিকির উদ্দেশে আসা এই সব মেসেজও কি রয়েছে কোনও যোগসূত্র? খতিয়ে দেখছে মুম্বই পুলিশ।

এই খবরটিও পড়ুন

প্রসঙ্গত, বিগত বেশ কিছু দিন ধরেই ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন উড়ে বেড়াচ্ছে। এরই মধ্যে দিন কয়েক আগেই বিদেশে জন্মদিন পালনে উড়ে গিয়েছিলেন ক্যাটরিনা। সঙ্গে ছিলেন ভিকিও। ফিরে এসেই এই বিড়ম্বনা। তাঁদের নিয়ে চিন্তায় ভক্তরাও।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla