Mandakini: ২৬ বছর পর ফিরলেন ‘রাম তেরি গঙ্গা মইলি’র মন্দাকিনী, শেয়ার করলেন ফার্স্ট লুক

Mandakini: ২৬ বছর পর ফিরলেন ‘রাম তেরি গঙ্গা মইলি’র মন্দাকিনী, শেয়ার করলেন ফার্স্ট লুক
মন্দাকিনী।

Mandakini Comeback: পোস্টারে মন্দাকিনীকে লাল সালোয়ার সুটে দেখা যাচ্ছে। অনুরাগীরা লিখছেন, "দারুণ লাগছে দেখতে।"

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 24, 2022 | 4:01 PM

তাঁর আসন্ন মিউজিক ভিডিয়ো থেকে একটি লুক পোস্ট করেছেন একসময়ের সাড়া ফেলা অভিনেত্রী মন্দাকিনী। বহু বছর পর পর্দায় ফিরলেন হারিয়ে যাওয়া অভিনেত্রী। ‘রাম তেরি গঙ্গা মইলি’র লাস্যময়ী তারকার মিউজিক ভিডিয়োর লুক প্রকাশ্যে আসার পরই হইচই শুরু হয়েছে অনুরাগীদের মধ্যে। পোস্টারে প্রথম লুক মন্দাকিনী শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। সেই মিউজ়িক ভিডিয়োতে রয়েছেন মন্দাকিনীর পুত্র রাব্বিল ঠাকুরও। এটি তাঁর পর্দায় অভিষেক। ফলে ভিডিয়োটি মন্দাকিনীর কাছে দ্বিগুণভাবে স্পেশ্যাল।

পোস্টারে মন্দাকিনীকে লাল সালোয়ার সুটে দেখা যাচ্ছে। অনুরাগীরা লিখছেন, “দারুণ লাগছে দেখতে।”

১৯৯৬ সালে মুক্তি পায় তাঁর শেষ ছবি। তারপর নানা বিতর্কে জড়িয়েছে তাঁর নাম। সেই সময় বলা হয় মুম্বইয়ের কুখ্যাত ডন দাউদ ইব্রাহিমের সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে। যদিও তিনি কোনও দিন এই সম্পর্ক স্বীকার করেননি। তিনি দেখা করেছিলেন দাউদের সঙ্গে এটা মেনে নিলেও সম্পর্কের কথা অস্বীকার করেন।

১৯৯০ সালে কাগুর টি রিনপোচে ঠাকুরকে বিয়ে করেন তিনি। মরফি রেডিয়োর শিশুমুখ ছিলেন কাগুর। তাঁকে বিয়ে করে বুদ্ধ ধর্মাবলম্বী হন। বহু বছর ছিলেন লাইমলাইটের বাইরে। এখন তিব্বতীয় যোগা শেখান দুই সন্তানের মা মন্দাকিনী।

প্রায় বছর ২৫ পর পরিচালক সাজন আগরওয়াল ফিরিয়ে আনছেন তাঁকে ইন্ডাস্ট্রিতে। গানের শিরোনাম ‘মা ও মা’। কামব্যাক মিউজিক ভিডিয়ো নিয়ে মন্দাকিনী আগেই বলেছিলেন, “আমি খুশি সাজন আগরওয়ালজির সঙ্গে এই কাজ করতে পেরে। বহুদিন চিনি তাঁকে। কিন্তু কাজ করা হয়নি। এবার সেই সুযোগ হয়েছে।‘মা ও মা’ গানটি খুব সুন্দর। এই গানের সবচেয়ে ভাল দিক হল, আমার ছেলে প্রধান ভূমিকায় রয়েছে। এই মাসের শেষে আমরা শুটিং শুরু করব”।

এই খবরটিও পড়ুন

বহু পুরুষের হৃদয়ে তিনি বিরাজ করতেন। এই মিউজিক ভিডিয়োর পর পরিচালক তাঁকে নিয়ে একটি শর্ট ফিল্মও করবেন বলে জানিয়েছেন। বলিউডে আরও এক নায়িকা ফিরছেন। দ্বিতীয় ইনিংস কেমন হয়, সেটার অপেক্ষা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA