Katrina Kaif’s lookalike: ক্যাটরিনা কাইফের মতো দেখতে এই মহিলা আসলে কে?

Katrina Kaif's lookalike: সলমন খানের সঙ্গে ক্যাটরিনার প্রেমের সম্পর্কের জল্পনা রয়েছে ইন্ডাস্ট্রিতে। যদিও তাঁরা প্রকাশ্যে কখনও তা স্বীকার করেন না। অ্যালিনার সঙ্গে ক্যাটরিনার সাদৃশ্য খুঁজে পাওয়ার পর সলমনের কাছে বিশেষ অনুরোধ করেছেন অনুরাগীরা।

Katrina Kaif's lookalike: ক্যাটরিনা কাইফের মতো দেখতে এই মহিলা আসলে কে?
অ্যালিনা রাই। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2021 | 12:07 PM

অ্যালিনা রাই। না! নামে হয়তো তাঁকে আপনি চেনেন না। কিন্তু তাঁর ছবি দেখলে ভাববেন, ভুল করে ক্যাটরিনা কাইফের ছবি দেখছেন। আসলে সেটা অ্যালিনারই ছবি। কিন্তু ভুল হওয়ার কারণ, ক্যাটরিনা কাইফের সঙ্গে তাঁর সাদৃশ্য।

অ্যালিনা হলেন বলি অভিনেত্রী ক্যাটরিনার লুক অ্যালাইক। পেশায় তিনি ইনস্টাগ্রাম কনটেন্ট ক্রিয়েটার। ইনস্টাগ্রামে নিয়মিত পোস্ট করেন দুই লক্ষ ফলোয়ারের জন্য। ক্যাটরিনার সঙ্গে তাঁর এই অবাক করা সাদৃশ্য দেখে হতবাক দর্শক।

সলমন খানের সঙ্গে ক্যাটরিনার প্রেমের সম্পর্কের জল্পনা রয়েছে ইন্ডাস্ট্রিতে। যদিও তাঁরা প্রকাশ্যে কখনও তা স্বীকার করেন না। অ্যালিনার সঙ্গে ক্যাটরিনার সাদৃশ্য খুঁজে পাওয়ার পর সলমনের কাছে বিশেষ অনুরোধ করেছেন অনুরাগীরা। তা কী জানেন? সলমনের কাছে অনুরাগীদের অনুরোধ, ভাই, এ বার তো বিয়ে করে নাও। আমরাও জীবনে অনুপ্রেরণা পাব। আর তা না হলে আপনাকে ফলো করতে করতে ব্যাচেলার অবস্থাতেই মরে যাব।

View this post on Instagram

A post shared by Alina Rai (@alinarai07)

যদিও ক্যাটরিনা এখন নাকি অন্য এক নায়ককে মন দিয়েছেন। ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল– বি-টাউনের কাপলদের মধ্যে এই মুহূর্তে চর্চায় এই দুই নাম। গুঞ্জন বলে, বেশ কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করছেন তাঁরা। মাঝেমধ্যেই পাপারাৎজির লেন্সে বন্দিও হয়েছেন একসঙ্গে। তবু নিজেদের সম্পর্ককে অফিসিয়াল করেননি তাঁরা। গোপন প্রেম গোপনই রেখেছেন ভিকি-ক্যাট। যদিও ‘রিউমড বৌদি’কে নিয়েই মুখ খুলেছেন ভিকির ভাই সানি কৌশল। ক্যাটরিনার প্রশংসায় পঞ্চমুখ সানি। ক্যাটরিনা সম্পর্কে তিনি বলেন, “ওর সঙ্গে অনেক বার দেখা হয়েছে। যখন কবীর খানের ‘ফরগটন আর্মি’ মুক্তি পেয়েছিল ও এসেছিল। কবীরের খুব ভাল বন্ধু হয়। এ ছাড়াও দেখা হয়েছে বহুবার। ও খুব মিষ্টি একজন মানুষ।” যদিও ভিকির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কিছু বলেননি ভাই সানি।

সম্প্রতি খবর রটে চুপিসারে নাকি বাগদান সেরে ফেলেছেন ভিকি আর ক্যাট। সেই খবর এতটাই ছড়িয়ে পড়ে যে দুই অভিনেতার পিআর টিম থেকে বিবৃতির মাধ্যমে ঘোষণা করতে হয় যে, এ খবর মিথ্যে। নেহাতই রটনা।

প্রসঙ্গত, কিছু দিন আগেই এক টিভি শো-য়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের সঙ্গে প্রেমের খবর ফাঁস করে দিয়েছেন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুর। সূত্রের খবর এর পর থেকেই নাকি মারাত্মক আপসেট ছিলেন ক্যাটরিনা। রেগে না গেলেও এ ভাবে সর্বসমক্ষে তাঁর এবং ভিকির খবর জানাজানি হতেই ভয় পাচ্ছেন তিনি। মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, এ নিয়ে নাকি পরিচিত মহলে মুখ খুলেছেন ক্যাটরিনা। ক্যাটরিনা ঘনিষ্ঠ এক ব্যক্তির কথায়, “হর্ষ এই কাজ করে মোটেও ঠিক করেনি। হর্ষকে ক্যাটরিনা ভাল করে চেনেও না। আর যদি চেনেও বা তাহলে কি কোনও মানুষের ব্যক্তিগত সম্পর্কের কথা এ ভাবে বলে দেওয়া যায়?”

আরও পড়ুন, Sreelekha Mitra: ‘আমি যে কী হারালাম…’, বাবাকে হারিয়ে হাহাকার শ্রীলেখার