Mouni Roy Marriage: জানুয়ারির ২৭ তারিখেই বিয়ে মৌনীর… পাত্র কে?

সূত্র মারফত জানা গিয়েছে, গোয়ার একটি পাঁচ তারা হোটেল ইতিমধ্যেই বুক করা হয়েছে। আমন্ত্রিতদের নিমন্ত্রণ কার্ডও পাঠানো হয়ে গিয়েছে। কিন্তু তাতে কী! কেউ এই নিয়ে একটি বাক্যও খরচ করছেন না।

Mouni Roy Marriage: জানুয়ারির ২৭ তারিখেই বিয়ে মৌনীর... পাত্র কে?
প্রেমিক সুরজ নাম্বিয়ারের সঙ্গে মৌনী রায়।

অনেকদিন থেকেই কানাঘুষো শোনা যাচ্ছে, যে বিয়ে করতে চলেছেন বলিউডের বাঙালি অভিনেত্রী মৌনী রায়। তিনি যে দীর্ঘদিনের প্রেমিক ব্যবসায়ী সুরজ নাম্বিয়ারকেই বিয়ে করতে চলেছেন, তা নিয়েও গুঞ্জন শোনা যাচ্ছিল অনেকদিন থেকে। এবার সেই গুঞ্জনই সত্যি হতে চলেছে। শেষমেশ নাকি মৌনী বিয়ে করতে চলেছেন সুরজকে। প্রকাশ্যে এসেছে তাঁদের বিয়ের তারিখও। জানা যাচ্ছে, জানুয়ারির ২৭ তারিখ চার হাত এক হবে মৌনী ও সুরজের। বলিউডের গোপন সূত্র তেমনটাই জানিয়েছে সংবাদ মাধ্যমকে। প্রথমে জানা যাচ্ছিল দুবাইতেই হবে বিয়ে। যে দুবাইতে মাঝেমধ্যেই যান মৌনী। প্রমাণ তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট। কারণ সুরজ দুবাইয়ের ব্যবসায়ী। তাঁর সঙ্গে দেখা করতেই মৌনীর ঘনঘন দুবাই যাত্রা। কিন্তু দুবাইয়ে না গিয়ে এদেশের স্বপ্নের সমুদ্র সৈকত গোয়াতেই বিয়ের যাবতীয় আয়োজন করছেন মৌনী ও সুরজ।

View this post on Instagram

A post shared by mon (@imouniroy)

সূত্র মারফত জানা গিয়েছে, গোয়ার একটি পাঁচ তারা হোটেল ইতিমধ্যেই বুক করা হয়েছে। আমন্ত্রিতদের নিমন্ত্রণ কার্ডও পাঠানো হয়ে গিয়েছে। কিন্তু তাতে কী! কেউ এই নিয়ে একটি বাক্যও খরচ করছেন না।

কথায় আছে, তারকাদের জীবন ব্যক্তিগত নয়। কিন্তু তারকারা তা মানতে রাজি নন। প্রত্যেকেরই ব্যক্তিগত জীবন আছে এবং সেই জীবনকে আড়ালে রাখাও প্রয়োজন – এই পন্থাকেই এখন অক্ষরে অক্ষরে পালন করে চলেন তারকারা। যে কারণে বিয়ে কিংবা সন্তানের জন্ম, নামকরণ কিংবা বাচ্চার ছবি প্রকাশ্যে আসা – বাড়তি গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করেন তারকারা। ব্যতিক্রম নন মৌনীও। তাই তো শুরু থেকে বিয়ে নিয়ে নিজে একটুও মুখ খোলেননি। জিজ্ঞেস করায় এড়িয়ে গিয়েছেন কিংবা কথা ঘুরিয়ে দিয়েছেন।

শোনা যাচ্ছে, মৌনীর বিয়েতে আমন্ত্রিতদের ভ্যাকসিন নেওয়ার শংসাপত্র নিয়ে যেতে হবে। ডাব্লু (W)-তে বিয়ে করছেন মৌনী। বাগাতোর বিচে রয়েছে সেটি। সেই হোটেলেই বান্ধবীদের সঙ্গে ব্যাচেলর পার্টি করছেন মৌনী।

মৌনীর বিয়েতে আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন করণ জোহর, একতা কাপুর, মণীষ মালহোত্রার মতো তারকারা। বিয়ের সমস্ত আয়োজন নিজেই দেখছেন মৌনী। আলিয়া ভাট ও রণবীর কাপুরের সঙ্গে তাঁকে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও।

আরও পড়ুন: Lata Mangeshkar Covid: করোনার সঙ্গে নিউমোনিয়া, আরও ১০-১২দিন আইসিইউতে লতা

Click on your DTH Provider to Add TV9 Bangla