জানি না সানিকে ঠিক কী কারণে কাস্ট করেছি ছবিতে: আর বাল্কি

ছবিতে অমিতাভ বচ্চনকে দেখা যাবে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে।

জানি না সানিকে ঠিক কী কারণে কাস্ট করেছি ছবিতে: আর বাল্কি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2021 | 9:50 PM

অক্ষয় কুমারের সঙ্গে শেষ ছবি ‘প্যাডম্যান’-এর অসাধারণ সাফল্যের পর কেরিয়ারের পরবর্তী ছবি পরিচালনা করতে চলেছেন আর বাল্কি। বড়সড় ধামাকা হতে চলেছে সেখানেও। তেমনই মনে করছেন বলিউডের অনেকে।

অরুণাচলম মুরুগনন্থমের জীবনের উপর ছবি তৈরি করে তাক লাগিয়েছিলেন বাল্কি। খুব অল্প খরচে মহিলাদের জন্য স্যানিটারি ন্যাপকিন তৈরি করেছিলেন অরুণাচলম। সেই অনন্য কৃতিত্বকে বড় পর্দায় রূপ দিয়েছিলেন পরিচালক। মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার। বাল্কির পরবর্তী ছবি একটি থ্রিলার। রয়েছেন এক পাঞ্জাবী সুপারস্টারও। সেই সুপার স্টার আর কেউ নন, সানি দেওল।

বাল্কি বলেছেন, “হ্যাঁ। সানি দেওল আমার ছবিতে আছেন। আমি কোনওদিনও তাঁর সঙ্গে কাজ করিনি। জানি না ঠিক কী কারণে তাঁকে আমি কাস্ট করেছি এই থ্রিলারে। শুধু জানি, অসাধারণ পৌরুষ আছে এমন একজনকে আমি চেয়েছিলাম। যিনি কথা কম কাজে বিশ্বাস করেন বেশি। সানি দেওলের চেয়ে কে ভাল হতে পারেন সেই চরিত্রটির জন্য।”

ছবিতে অভিনয় করবেন সলমন দুলকারও। এর আগে সলমনের সঙ্গেও কাজ করেননি বাল্কি। তাঁর সম্পর্কে বাল্কি বলেন, “আজকের সময়ে দাঁড়িয়ে সলমনের মতো প্রতিভাবান অভিনেতা মেলা মুশকিল। তিনি এই সময়কার অন্যতম প্রতিভাবান অভিনেতা। বহুদিন থেকেই সলমনের সঙ্গে কাজ করতে চাইছিলাম আমি। এই থ্রিলারে সলমনের মতো একজন অভিনেতার প্রয়োজন ছিল ভীষণরকম। তাঁর ভক্তরা প্রিয় অভিনেতাকে একেবারে অন্য অবতারে দেখবেন।”

ছবিতে রয়েছেন পূজা ভাটও। বাল্কি বিশ্বাস করেন, পূজার চোখ দুটি ভীষণ আকর্ষণীয়। পূজার ‘বম্বে বেগম’ ওয়েব সিরিজ দেখে তিনি মুগ্ধ হয়েছেন। সিরিজে তাঁকে কাস্ট করার জন্য পরিচালক অলংকৃতা শ্রীবস্তবকে ধন্যবাদ জানিয়েছেন বাল্কি। তা হলে কি সানি আর পূজাকে একে অপরের বিপরীতে দেখা যাবে ছবিতে? নাকি রহস্য উন্মোচন করবেন তাঁরা দু’জনেই। এই বিষয়ে যদিও একটি বাক্যও খরচ করেননি বাল্কি।

ছবিতে অমিতাভ বচ্চনকে দেখা যাবে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে। বাল্কি বলেছেন, “অমিতজিকে থাকতেই হত। আমার প্রত্যেকটি ছবিতে আমি বিগ বিকে কাস্ট করেছি। ‘চিনি কম’ ছবিতে প্রথম আমি ও অমিতজি যাত্রা শুরু করি। এই থ্রিলারে একটি গুরুত্বপূর্ণ অংশে থাকবেন তিনি। অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র ছাড়া কখনওই তাঁকে আমি কাস্ট করি না।”

করোনার এই ধাক্কা এখনও সামলে চলেছে চলচ্চিত্র জগৎ। প্রথম, দ্বিতীয় ঢেউয়ে পরপর দু’বার বন্ধ হয়ে গিয়েছিল কাজকর্ম। এখন অনেকেই কাজে ফিরছেন। বাল্কিও মনে করেন, এখন কাজে ফেরার পালা। বলেন, “কবে পুরোপুরি করোনা চলে যাবে, তার জন্য বসে থাকলে চলবে না। আমাদের কাজে ফিরতেই হবে। মনে ভয় নিয়েই কাজে ফিরেছি। জানি না কোথায় কীভাবে ছবিটা রিলিজ করাব। এখন কেবল ছবি তৈরির দিকে মন দিতে চাই।”

আরও পড়ুন: মুম্বই নয়, বাংলাতেই কেরিয়ার শুরু করেছিলেন এই ৮ তাবড় হিন্দি ছবির অভিনেত্রী, দেখুন ছবিতে