‘ভাল আছি’, মৃত্যুর গুজব নস্যাৎ করলেন মুকেশ খান্না

মুকেশ জানান, এই সব ভুয়ো খবর যাঁরা ছড়ান, তাঁদের মানসিক ভাবে অসুস্থ বলে মনে করেন অভিনেতা। তাঁদের কী শান্তি হওয়া উচিত, তাও তিনি ভেবে দেখতে বলেছেন।

‘ভাল আছি’, মৃত্যুর গুজব নস্যাৎ করলেন মুকেশ খান্না
মুকেশ খান্না।
Follow Us:
| Updated on: May 12, 2021 | 12:16 PM

ভাল আছেন, সুস্থ আছেন বলিউড (bollywood) অভিনেতা (Actor) মুকেশ খান্না (Mukesh Khanna)। যিনি টেলিভিশনের ‘শক্তিমান’ অথবা ‘মহাভারত’-এর ‘পিতামহ ভীষ্ম’ হিসেবে খ্যাত। মঙ্গলবার হঠাৎ করেই মুকেশের মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সেই গুজবে বলা হয়, করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন অভিনেতা। এই মিথ্যে খবরকে নস্যাৎ করে মুকেশ সোশ্যাল মিডিয়াতেই জানিয়েছেন, তিনি ভাল আছেন।

গুজবকে নস্যাৎ করতে ফেসবুকে একটি ভিডিয়ো শেয়ার করেন মুকেশ। তিনি বলেন, “আপনাদের আশীর্বাদে শারীরিক ভাবে সম্পূর্ণ সুস্থ এবং ভাল আছি। আমার করোনা হয়নি। আমি কোনও হাসপাতালে ভর্তি ছিলাম না। আমি জানি না, এই সব গুজব কারা, কী উদ্দেশ্যে ছড়ান। এই সব ভুয়ো খবর ছড়িয়ে মানুষের অনুভূতি নিয়ে খেলা করা হয়।”

মুকেশ আরও জানান, এই সব ভুয়ো খবর যাঁরা ছড়ান, তাঁদের মানসিক ভাবে অসুস্থ বলে মনে করেন অভিনেতা। তাঁদের কী শান্তি হওয়া উচিত, তাও তিনি ভেবে দেখতে বলেছেন। দিন কয়েক আগেই সঙ্গীতশিল্পী লাকি আলিরও মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়েছিল সোশ্যাল মিডিয়ায়। প্রথমে লাকির বন্ধু অভিনেত্রী নাফিসা আলি, পরে লাকি নিজে সেই ভুয়ো খবর নস্যাৎ করে দেন।

করোনা আতঙ্কে গোটা দেশ আতঙ্কিত। এই পরিস্থিতিতে নাফিসা, মুকেশ সব বিভিন্ন শিল্পী বাংবার ভুয়ো খবর না ছড়াতে আবেদন করছেন। কোনও পরিস্থিতিতেই তা কাম্য নয়। সোশ্যাল মিডিয়ায় কোনও কিছু শেয়ার করার আগে বার বার করে সত্যতা যাচাই করে নেওয়ার পরামর্শ দিয়েছেন শিল্পীরা।

আরও পড়ুন, সন্তান জন্মের পরও নায়করা রোম্যান্স করতে পারেন, কিন্তু নায়িকারা নন: অমৃতা রাও