সন্তান জন্মের পরও নায়করা রোম্যান্স করতে পারেন, কিন্তু নায়িকারা নন: অমৃতা রাও

২০০২-এ ‘অব কে বরস’-এর মাধ্যমে ডেবিউ করেছিলেন অমৃতা। কিন্তু মনে রাখার মতো কাজ তাঁর কেরিয়ারে বিশেষ নেই।

সন্তান জন্মের পরও নায়করা রোম্যান্স করতে পারেন, কিন্তু নায়িকারা নন: অমৃতা রাও
অমৃতা রাও।
Follow Us:
| Updated on: May 10, 2021 | 8:29 PM

অমৃতা রাও (Amrita Rao)। অভিনয় প্রতিভা হোক বা সৌন্দর্য, কোনও কিছুতেই পিছিয়ে ছিলেন না। কিন্তু তবুও তাঁর বলিউডের (bollywood) কেরিয়ার খুব একটা জমেনি। তিনি নিজে সুযোগ না পাওয়ার জন্য আক্ষেপ করেন। আর বলিউডের সেই প্রচলিত ধারণারও বিরোধী তিনি। নায়িকাদের বিয়ে করলেই নাকি কেরিয়ার শেষ! একটা সময় পর্যন্ত এই ধারণা ছিল বলিউডে। এখন যদিও সেই মিথ ভেঙে অনেকেই কাজ করছেন। কিন্তু সেই ধারণার ফলে অনেক নায়িকার কেরিয়ারই শেষ হয়ে গিয়েছে। ব্যতিক্রম নন তিনিও। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে এ নিয়ে মুখ খুলেছেন অমৃতা।

অমৃতার কথায়, “শুধু মেয়েদের ক্ষেত্রেই এই সমস্যা হয়। পরিস্থিতি বদলে গেলেই ভয় পান নায়িকারা। ছেলেদের এই সমস্যা নেই। ব্যক্তিগত জীবনে বাবা হয়ে যাওয়ার পরেও তাঁরা নায়িকাদের সঙ্গে রোম্যান্স করতে পারেন। কিন্তু নায়িকারা মা হয়ে যাওয়ার পর তাঁদের কেরিয়ার বদলে যায়।”

২০১৯-এ মুক্তিপ্রাপ্ত ‘ঠাকরে’ ছবিতে শেষ অভিনয় করেছিলেন অমৃতা। বাল সাহেব ঠাকরের বায়োগ্রাফিতে অনস্ক্রিন বাল সাহেব নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রীর ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। তাঁর চরিত্রের নাম ছিল মীনা। ২০০২-এ ‘অব কে বরস’-এর মাধ্যমে ডেবিউ করেছিলেন অমৃতা। কিন্তু মনে রাখার মতো কাজ তাঁর কেরিয়ারে বিশেষ নেই।

২০১৬-এ আরজে আনমোল তথা আনমোল সুদকে বিয়ে করেন অমৃতা। গত বছর নভেম্বরে তাঁদের পুত্র সন্তানের জন্ম হয়েছে। বিয়ের পর থেকেই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের একঘরে করে দেওয়ার ধারণার তীব্র প্রতিবাদ করেছেন তিনি।

আরও পড়ুন, জন্মদিনে গৃহবন্দি প্রিয়াঙ্কা ভট্টাচার্য কীভাবে সেলিব্রেট করছেন?