Pradeep Sarkar Demise: ‘নিউমোনিয়াটাই বাবাকে আমার থেকে কেড়ে নিল’, প্রদীপ সরকারের প্রয়াণে TV9 বাংলাকে বললেন কন্যা

Pradeep Sarkar Demise: স্বামীর প্রয়াণে কথা বলার মতো পরিস্থিতিতে নেই প্রদীপের স্ত্রী পাঞ্চালি। তাই মুম্বই থেকে ফোনটি ধরেন তাঁর কন্যা রায়া। বাবার মৃত্যুতে রায়া যা বললেন, তা তুলে ধরা হল এই প্রতিবেদনে।

Pradeep Sarkar Demise: 'নিউমোনিয়াটাই বাবাকে আমার থেকে কেড়ে নিল', প্রদীপ সরকারের প্রয়াণে TV9 বাংলাকে বললেন কন্যা
প্রয়াত প্রদীপ সরকার।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 11:29 AM

‘পরিণীতা’, ‘হেলিকপ্টার এলা’, ‘মর্দানি’র মতো ছবি তৈরি করে গোটা দেশের দর্শককে চমকে দিয়েছিলেন বলিউডের বাঙালি পরিচালক প্রদীপ সরকার। আজ তিনি কেবলই রয়ে গেলে ইতিহাসের পাতায়।শুক্রবার (২৪.০৩.২০২২) সকালে খারাপ খবরটা এল। মাত্র ৬৭ বছর বয়সে প্রয়াণ ঘটেছে প্রদীপ সরকারের। এই দুঃসংবাদে শোকস্তব্ধ গোটা বলিউড তথা বাঙালিও। বলিউডের বুকে বাঙালিয়ানাকে ধরে রেখেছিলেন প্রদীপ। খাওয়াদাওয়া, মৌজমস্তিতে কাটত তাঁর শুটিং। সকলেই সে কথা স্বীকার করবেন এক কথায়। এই আচমকা খারাপ খবর পেয়ে TV9 বাংলা সরাসরি যোগাযোগ করে প্রদীপ সরকারের স্ত্রী পাঞ্চালি সরকারের সঙ্গে। স্বামীর প্রয়াণে তিনি কথা বলার মতো পরিস্থিতিতে একেবারেই নেই। তাই মুম্বই থেকে ফোনটি ধরেন তাঁর কন্যা রায়া। বাবার মৃত্যুতে রায়া যা বললেন তা তুলে ধরা হল এই প্রতিবেদনে।

TV9 বাংলাকে রায়া বলেছেন, “আমার বাবার নিউমোনিয়া হয়েছিল। আর এই নিউমোনিয়াই বাবাকে আমাদের থেকে কেড়ে নিল। বাবা অসুস্থ হওয়ার শেষদিন পর্যন্ত কাজ করেছিলেন। একটি বিজ্ঞাপনের জন্যেই কাজ করছিলেন তিনি। আমরা সকলেই হতবাক হয়ে আছি। কেউ মানতেই পারছি না তিনি এইভাবে চলে যাবেন।”

অমিতাভ বচ্চন, বিদ্যা বালন, সইফ আলি খান, জ্যাকি শ্রফ, রানি মুখোপাধ্য়ায়, অজয় দেবগণ, কাজল,  ঋদ্ধি সেনের মতো তারকাদের পরিচালনা করেছেন প্রদীপ। পরিচালক হনসল মেহতা টুইট করে লিখেছেন, “ওঁর আত্মার শান্তি কামনা করি।” অজয় দেবগণ লিখেছেন, “প্রদীপ সরকারের মৃত্যু সংবাদ আমরা হজম করতে পারছি না। ওঁর পরিবারের পাশে আছি। ওঁর আত্মার শান্তি কামনার করি।”

কিছুদিন আগেই হিন্দি ভাষায় নটী বিনোদিনীর বায়োপিক তৈরি করার কথা ঘোষণা করেছিলেন প্রদীপ। তা নিয়ে অনেকটা কাজও এগিয়েছিল। চিত্রনাট্য তৈরি হয়ে গিয়েছিল। সেই জীবনী কাহিনিতে নটী বিনোদনীর অভিনয় করার কথা ছিল কঙ্গনা রানাওয়াতের। কথা ছিল, কঙ্গনা সময় দিলেই শুটিং শুরু হবে। এখন পরিচালকের অকাল মৃত্যুতে অনিশ্চিত বায়োপিকের ভবিষ্যৎও।