‘হিরোপন্তি’ দেখাবেন টাইগার, ভিলেনের মারপ্যাঁচে প্রস্তুত নওয়াজ

দর্শক মুখিয়ে রয়েছেন নওয়াজ-টাইগারের ধুন্ধুমার মারপিট দেখার অপেক্ষায়।

'হিরোপন্তি' দেখাবেন টাইগার, ভিলেনের মারপ্যাঁচে প্রস্তুত নওয়াজ
টাইগার-নওয়াজ।
Follow Us:
| Updated on: May 28, 2021 | 9:59 PM

ইংরেজিতে যাকে বলে, ‘হ্যান্ডসাম হাঙ্ক’। এমন এক চরিত্রের জন্ম দিয়েছিল ২০১৪ সালের ছবি ‘হিরোপন্তি’। টাইগার শ্রফ হয়েছিলেন সেই হ্যান্ডসাম। গোটা ছবি জুড়ে ভরপুর অ্যাকশন। মারাকাটারি দৃশ্যের প্রত্যেকটা পারফর্ম্যান্স ছিল অনবদ্য। অভিনেত্রী কৃতি শ্যানন তাঁর প্রথম ছবিতে পেয়েছিলেন ফিল্মফেয়ার পুরস্কার। সেই ছবির সিক্যুয়েলের জন্য প্রস্তুত হচ্ছেন টাইগার শ্রফ।

আরও পড়ুন দেখুন ছবি: রজনীকান্তের ছবিতে বলি নায়িকারা

‘হিরোপন্তি-২’ আসছে—খবরটি ঘোষিত হয়েছিল গত বছরে। চলতি বছরের শুরুতে ছবিটির শুটিংও শুরু হয়ে গিয়েছিল। টাইগারের বিপরীতে নারী চরিত্রে অভিনয় করেছেন তারা সুতারিয়া, এ খবরও পুরনো। তবে করোনার দ্বিতীয় ওয়েভের ঠিক আগে ছবির প্রথম শিডিউল শেষও হয়ে যায়। মহারাষ্ট্রে লকডাউন উঠলে শুটিং ফের শুরু হবে, আশা করা হচ্ছে। তা হল নতুন কী খবর বাকি থাকল?

নতুন খবর এই যে ফিল্মে প্রধান ভিলেন আর কেউ নন। নওয়াজউদ্দিন সিদ্দিকি। আজ্ঞে হ্যাঁ ধূসর এক চরিত্রে অভিনয় করছেন নওয়াজ। দর্শক মুখিয়ে রয়েছেন নওয়াজ-টাইগারের ধুন্ধুমার মারপিট দেখার অপেক্ষায়। ২০১৭ সালে ‘মুন্না মাইকেল’ নামে এক ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন নওয়াজ ও টাইগার। তবে তা অ্যাকশন-প্যাকড ফিল্ম ছিল না। তবে, আশা করা যায় ‘হিরোপন্তি-২’তে এক ভিন্ন অবতারে দেখা যেতে পারে দুই অভিনেতাকে।