লকডাউনে প্রথমবার বিবেকের সঙ্গে স্বামী-স্ত্রীর মতো থেকেছি: নীনা গুপ্তা

লন্ডন থেকে মুম্বইয়ের বিমানে বিবেকের সঙ্গে প্রথম আলাপ হয় নীনার। সেখান থেকেই বন্ধুত্ব এবং প্রেম। ২০০৮-এ বিয়ে করেন তাঁরা।

লকডাউনে প্রথমবার বিবেকের সঙ্গে স্বামী-স্ত্রীর মতো থেকেছি: নীনা গুপ্তা
লকডাউনে নীনা এবং বিবেক।
Follow Us:
| Updated on: May 15, 2021 | 8:11 PM

নীনা গুপ্তা (Neena Gupta)। সাহসের আর এক নাম। এমন ভাবেই তাঁকে দেখতে পছন্দ করেন অনুরাগীরা। বলিউডে সফল কেরিয়ার। কিন্তু এক সময় অনেক বেশি আলোচিত ছিল তাঁর ব্যক্তি জীবন। বিয়ে না করেও একমাত্র কন্যা মাসাবা গুপ্তাকে একা হাতে বড় করেছেন। সিঙ্গল মা হিসেবে সব দায়িত্ব পালন করেছেন। আবার মাসাবার বাবার পরিচয় কোনওদিন গোপন করেননি। কিংবদন্তী ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে নিজের প্রেম কখনও লুকিয়ে রাখেননি।

নীনা পরে বিয়ে করেন। তাঁর স্বামী বিবেক মেহেরা। কিন্তু দাম্পত্যের সম্পর্কেও নাকি কখনও স্বামী-স্ত্রীর মতো থাকা হয়নি তাঁদের। সেই সুযোগ প্রথমবার এসেছিল গত বছর লকডাউনের সময়। করোনা আতঙ্কে গত বছর লকডাউন হয়ে যাওয়ার পর মুক্তেশ্বরে তাঁদের বাড়িতে প্রথমবার নাকি বিবেকের সঙ্গে স্বামী-স্ত্রীর মতো ছিলেন নীনা।

লন্ডন থেকে মুম্বইয়ের বিমানে বিবেকের সঙ্গে প্রথম আলাপ হয় নীনার। সেখান থেকেই বন্ধুত্ব এবং প্রেম। ২০০৮-এ বিয়ে করেন তাঁরা। এক সাক্ষাৎকারে নীনা বলেন, “আমার স্বামী বিবেক দিল্লিতে থাকে, আমি থাকি মুম্বইয়ে। গত বছর লকডাউনে প্রথমবার আমরা একসঙ্গে থেকেছি। স্বামী-স্ত্রীর মতো। জীবনে এই প্রথম ওকে জানার সুযোগ পেলাম আমি। বিবেকও আমাকে জানতে পেরেছে।”

নীনা আরও জানান, কর্মসূত্রে তাঁরা দু’জনেই ব্যস্ত থাকতেন। ফলে একসঙ্গে থাকা হত না। তবে নিজের ভাল থাকার জন্য কখনও বিবেকের উপর নির্ভর করেননি তিনি। “বিবেক ব্যস্ত থাকলে আগে আমি বন্ধবীদের ফোন করতাম, ওদের সঙ্গে কথা বলতাম, সময় কাটাতাম। কিন্তু লকডাউন আমাকে অনেকটা বদলে দিয়েছে”, শেয়ার করেছেন তিনি।

আরও পড়ুন, ভাইরাল হওয়া এই ছবিটি কি অভিনেত্রী অনুষ্কা শেট্টির?