ভাইরাল হওয়া এই ছবিটি কি অভিনেত্রী অনুষ্কা শেট্টির?

পুরনো ছবিতে অনুষ্কা একটি ট্র্যাকশুট পরে রয়েছেন। কিন্তু নজরে পড়ছে তাঁর ওজন।

ভাইরাল হওয়া এই ছবিটি কি অভিনেত্রী অনুষ্কা শেট্টির?
ভাইরাল হওয়া ছবি (বাঁদিকে), অনুষ্কা শেট্টি (ডানদিকে)।
Follow Us:
| Updated on: May 15, 2021 | 7:53 PM

অনুষ্কা শেট্টি (Anushka Shetty)। বক্স অফিসে তুমুল সাফল্য পাওয়া ছবি ‘বাহুবলী’তে অভিনয়ের পর তাঁকে চেনেন তামাম দর্শক। অনুষ্কাকে এই ছবিতে আপনি যেভাবে দেখেছেন, কয়েক বছর আগেও নায়িকা একেবারেই তেমন ছিলেন না। সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অনুষ্কার কয়েক বছর আগের একটি ছবি। সেখানে অনুষ্কাকে দেখে অবাক অনুরাগীরা।

আসলে পুরনো ছবিতে অনুষ্কা একটি ট্র্যাকশুট পরে রয়েছেন। কিন্তু নজরে পড়ছে তাঁর ওজন। আগে অনেকটাই বেশি ছিল অনুষ্কার ওজন। পেশার খাতিরে তিনি নিজের ওজন কমিয়েছেন বলে মনে করছেন অনুরাগীরা।

আবার নেট নাগরিকদের একটা অংশ মনে করছেন, অনুষ্কার এই ছবি গত ডিসেম্বরের। সে সময় বন্ধুদের সঙ্গে তিনি হরিদ্বার বেড়াতে গিয়েছিলেন। সে সময় তোলা হয়েছিল এই ছবি। অর্থাৎ ইদানিং ওজন অনেকটাই বেড়েছে অনুষ্কার। লকডাউনে ঠিকমতো নিজেকে মেনটেন না করার জন্য, ওজন বাড়তে পারে বলে মনে করছেন তাঁর অনুরাগীরা।

সূত্রের খবর, এই মুহূর্তে বেঙ্গালুরুতে পরিবারের সঙ্গে রয়েছেন অভিনেত্রী। করোনা আতঙ্কের কারণে এখন খুব বেশি শুটিং হচ্ছে না। অনুষ্কার হাতে যা কাজ ছিল সবই নাকি পিছিয়ে গিয়েছে। তবে ভাইরাল হওয়া এই ছবি নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি অনুষ্কা।

আরও পড়ুন, মহেশ এবং মুকেশ ভাটের মধ্যের সমস্যা নিয়ে মুখ খুললেন ইমরান!