মহেশ এবং মুকেশ ভাটের মধ্যের সমস্যা নিয়ে মুখ খুললেন ইমরান!

চলতি বছরের গোড়ায় মুকেশ ভাট প্রকাশ্যে ঘোষণা করেন, ‘বিশেষ ফিল্মস’ সব সময় তাঁরই কোম্পানী ছিল এবং মহেশ ভাট একজন পরামর্শদাতার ভূমিকা পালন করেছেন।

মহেশ এবং মুকেশ ভাটের মধ্যের সমস্যা নিয়ে মুখ খুললেন ইমরান!
মহেশ ভাট, ইমরান হাশমি এবং মুকেশ ভাট।
Follow Us:
| Updated on: May 15, 2021 | 7:13 PM

মহেশ ভাট (Mahesh Bhatt) এবং মুকেশ ভাট। বলিউড (bollywood) ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম দুই স্তম্ভ। ব্যক্তিগত সম্পর্কে দুই ভাই। কিন্তু ভাট ভাইদের পেশাদার সম্পর্ক তলানিতে। একরকম বিচ্ছেদই বলা চলে। কেন এই বিচ্ছেদ, তা নিয়ে এ বার মুখ খুললেন অভিনেতা ইমরান হাশমি (Emraan Hashmi)। যিনি ইন্ডাস্ট্রিতে ভাট ক্যাম্পের ঘনিষ্ঠ বলেই পরিচিত।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে প্রশ্ন করা হলে ইমরান বলেন, “আমরা সকলে আবার একসঙ্গে ছবি তৈরি করতে চাই। সব ভাল জিনিসেরই তো একটা শেষ থাকে। সম্পর্কও বদলে যায়। কিছুই স্থায়ী নয়। ওদের মধ্যে ঠিক কী নিয়ে সমস্যা তা আমি জানি না। তবু এগুলো বলছি। আমি এখনও দু’জনের সঙ্গেই কথা বলি। ‘মুম্বই সাগা’র আগে মুকেশজি আমাকে উইশ করেছিলেন। মহেশ ভাটের সঙ্গেও আমার যোগাযোগ রয়েছে।”

ইমরান আরও জানান, ঠিক কবে থেকে দুই ভাইয়ের মধ্যে পেশাদার দূরত্ব তৈরি হয়েছে, তিনি জানেন না। তাঁর দাবি, সকলেই নিজের নিজের জীবন নিয়ে ব্যস্ত ছিলেন। লকডাউনে একে অপরের সঙ্গে যতটুকু প্রয়োজন যোগাযোগ রেখেছিলেন। তাঁরা পরিবারের মতোই। “ভাট সাহেবের (মহেশ ভাট) সঙ্গে লকডাউনের মধ্যেও কথা হয়েছে আমার। আমার কাছে উনি তো শুধু একজন চলচ্চিত্র নির্মাতা নন, একজন জ্ঞানী ব্যক্তিও। আমাকে সব সময় গাইড করেন। লকডাউনে অনেক কিছু ঘেঁটে গিয়েছিল। তা থেকে বেরতে ওঁর পরামর্শ নিয়েছি”, বলেছেন ইমরান।

চলতি বছরের গোড়ায় মুকেশ ভাট প্রকাশ্যে ঘোষণা করেন, ‘বিশেষ ফিল্মস’ সব সময় তাঁরই কোম্পানী ছিল এবং মহেশ ভাট একজন পরামর্শদাতার ভূমিকা পালন করেছেন। কোম্পানী চালানোর দায়িত্ব তিনি তাঁর সন্তান সাক্ষী এবং বিশেষকে দিয়েছেন। তারপর থেকেই সমস্যার সূত্রপাত কি না, তা নিয়ে জল্পনা রয়েছে সিনে মহলে।

আরও পড়ুন, যন্ত্রণাময় অতীত ফিরে দেখলেন ক্যানসার আক্রান্ত নাফিসা আলি