মাসাবাকে গর্ভে ধারণ করে বিয়ে না করার আসল কারণ প্রকাশ করলেন নীনা

কেন এমন সিদ্ধান্ত নিয়েছিলেন? আত্মজীবনী ‘সচ কহু তো’ নিয়ে এক ভার্চুয়াল আলোচনায় সোনালী বেন্দ্রের কাছে সেই সত্যি তুলে ধরলেন নীনা।

মাসাবাকে গর্ভে ধারণ করে বিয়ে না করার আসল কারণ প্রকাশ করলেন নীনা
নীনা এবং মাসাবা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2021 | 2:35 PM

সদ্য মুক্তি পেয়েছে বলিউড অভিনেত্রী নীনা গুপ্তার আত্মজীবনী। আর তা থেকেই একের পর এক নীনার জীবনের সত্যি ঘটনা প্রকাশ্যে আসছে। এতদিন গোপনে রাখা বিভিন্ন ঘটনার কথা জানতে পারছেন দর্শক। ভিভের সন্তান মাসাবারে গর্ভে ধারণ করলেও কোনওদিন বিয়ে করেননি ভিভ-নীনা। সন্তানসম্ভবা নীনাকে বিয়ে করতে চেয়েছিলেন দীর্ঘদিনের বন্ধু অভিনেতা সতীশ কৌশিক। মাসাবাকে পিতৃপরিচয় দিতে চেয়েছিলেন। কিন্তু সে প্রস্তাব ফিরিয়ে দেন নীনা। শুধু সতীশকে নয়, সে সময় কাউকেই বিয়ে না করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

কেন এমন সিদ্ধান্ত নিয়েছিলেন? আত্মজীবনী ‘সচ কহু তো’ নিয়ে এক ভার্চুয়াল আলোচনায় সোনালী বেন্দ্রের কাছে সেই সত্যি তুলে ধরলেন নীনা। তাঁর কথায়, “আমি নিজেকে নিয়ে গর্বিত ছিলাম। অন্য কারও নাম বা অর্থ আমার সন্তানের জন্য প্রয়োজন ছিল না। ভিভের সঙ্গে যোগাযোগও ছিল। খুব অল্প দেখা হত আমাদের। কিন্তু যোগাযোগ ছিল। মাসাবার সঙ্গেও ওর যোগাযোগ রয়েছে। একসঙ্গে আমরা বেড়াতেও গিয়েছি ছুটিতে। ওর স্ত্রী সন্তান রয়েছে। আমরা সেখানে থাকিনি। তাই কোনও সমস্যা হয়নি। সে সব স্মৃতি এখনও মনে পড়লে আনন্দ পাই।”

View this post on Instagram

A post shared by Neena Gupta (@neena_gupta)

নীনা আরও জানান, মাসাবার বাবা হিসেবে অন্য কাউকে পরিচিতি দিতে চাননি নীনা। সে সময় তাঁর নিজেরও আর কাউকে প্রয়োজন ছিল না। মাসাবা বড় হওয়ার পর তিনি বিয়ে করেছেন। তার সঙ্গে অন্য সম্পর্কও তৈরি হয়েছিল, তা নিজেই স্বীকার করেছেন নীনা।

সকলে ভাবে তিনি নিজের শর্তে জীবন বাঁচেন। কিন্তু আসলে তা নাকি সত্যি নয়, বলে জানান নীনা। অন্য অনেকের মতোই স্বামী, শ্বশুর, শাশুড়ি, সন্তান সহ স্বাভাবিক পরিবার চেয়েছিলেন তিনি। অন্যদের দেখে হয়তো কখনও নিজের হয়নি বলে খারাপও লেগেছে। কিন্তু নিজের ভুল সব সময়ই স্বীকার করতে পেরেছেন নীনা। আর তা থেকেই ফের এগিয়ে যাবার রসদ পেয়েছেন।

আরও পড়ুন, ‘মেসি কাকুকে আদি চেনে’, ফুটবলের প্রতি ভালবাসা কী ভাবে তৈরি হল সুদীপার?