ছেলে-মেয়ের সঙ্গে এক বাড়িতে না থাকার কারণ জানালেন নিতু কাপুর

কেন এই একাকীত্ব যাপন নিতুর? ইচ্ছাকৃত নাকি বাধ্য হয়ে? মুখ খুললেন অভিনেত্রী।

ছেলে-মেয়ের সঙ্গে এক বাড়িতে না থাকার কারণ জানালেন নিতু কাপুর
রিদ্ধিমা-রণবীর-নিতু
Follow Us:
| Updated on: May 13, 2021 | 8:11 PM

মেয়ে রিদ্ধিমা থাকে দিল্লিতে। কিন্তু ছেলে রণবীর এবং ছেলের প্রেমিকা আলিয়ার বাড়ি থেকে তাঁর বাড়ির দূরত্ব বেশিক্ষণের নয়। কিন্তু ছেলে-মেয়ের সঙ্গে এক বাড়িতে না থেকে আলাদা একা একা থাকাই বেছে নিয়েছেন নীতু কাপুর। এমনকি ঋষি কাপুর মারা যাওয়ার পরেও সেই নিয়মের কোনও হেরফের হয়নি। কেন এই একাকীত্ব যাপন নিতুর? ইচ্ছাকৃত নাকি বাধ্য হয়ে? মুখ খুললেন অভিনেত্রী।

তাঁর কথায়, “আমি প্রাইভেসি পছন্দ করি। আমি চাই নিজেদের জীবন নিয়ে ওঁরা ব্যস্ত থাক। ওদেরকে বলি, আমার মনে থাকো, আমার মাথায় চড়ে বস না..”। নিতু জানান গত বছর প্যান্ডেমিকের গোটা সময়টা মেয়ে রিদ্ধিমা তাঁর কাছেই ছিলেন। ইচ্ছে থাকলেও ফিরতে পারেননি। আর তাতেই নাকি হাঁসফাঁশ করতেন নিতু।বারবার রিদ্ধিমা কে বলতেন, “ভরত (রিদ্ধিমার স্বামী) একা আছে। তাঁর যাওয়া উচিত। ”

আরও পড়ুন- টানা অক্সিজেন চলার পর আবার যেদিন নিজে থেকে শ্বাস নিলাম সেই অনুভূতি অবর্ণনীয়:অনামিকা সাহা 

তবে এই রিধিমাই যখন ছোটবেলায় পড়াশোনার জন্য লন্ডন গিয়েছিলেন প্রায় প্রত্যেকদিনই কান্নাকাটি করতে নিতু। তবে রণবীরের বেলায় তেমনটা হয়নি। নিতুর কথায়, “রণবীর যখন বাইরে গেল আমি কাঁদিনি। ও আমায় বলত মা, তুমি আমায় ভালবাস না। ব্যাপারটা তেমন নয়। সবটাই অভ্যেস। সন্তানের থেকে দূরে থাকা কোথাও গিয়ে অভ্যেস হয়ে গিয়েছিল আমার। ওঁরা যখন বিদেশে গেল আমারও কোথাও গিয়ে উপলব্ধি হল, ওদের এই বিদেশ যাত্রা আমায় কোথাও হিয়ে শক্ত করে তুলেছে। একা থাকতে আর অসুবিধে হয় না আমার।”

প্রত্যেকদিন দেখা করার জন্য আসতে নিজেই বারণ করেন নিতু। নিজেকে ভালবাসেন, পরের উপর নির্ভর করে নয় স্বাবলম্বী হয়েই বাকি জীবন কাটাতে চান তিনি।