ঋষিকে ছাড়া জীবন কখনও আগের মতো হবে না: নীতু কাপুর

এখনও স্বাভাবিক হতে পারেননি নীতু কাপুর। ঋষির অনুপস্থিতি এখনও মেনে নিতে পারেন না তিনি। কিন্তু জীবন তো চলবে জীবনের নিয়মের।

ঋষিকে ছাড়া জীবন কখনও আগের মতো হবে না: নীতু কাপুর
নীতুর শেয়ার করা ছবি। ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: Apr 30, 2021 | 12:26 PM

৩০ এপ্রিল, ২০২০। প্রয়াত হয়েছিলেন বলিউড (bollywood) অভিনেতা ঋষি কাপুর (Rishi kapoor)। শেষ হয়েছিল বলিউডের একটা অধ্যায়। একটা বছর নেহাত কম সময় নয়। কিন্তু প্রিয়র মৃত্যুর শোক একটা বছরে ভুলে স্বাভাবিক হয়ে যাওয়াও বোধহয় ততটা স্বাভাবিক নয়। ঠিক যেভাবে এখনও স্বাভাবিক হতে পারেননি নীতু কাপুর (Neetu Kapoor)। ঋষির অনুপস্থিতি এখনও মেনে নিতে পারেন না তিনি। কিন্তু জীবন তো চলবে জীবনের নিয়মের। তাই ঋষির প্রয়াণের এক বছর পর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের অনুভূতির কথা প্রকাশ করেছেন নীতু।

ঋষির সঙ্গে তাঁর অপূর্ব একটি ছবি শেয়ার কররে নীতু লিখেছেন, ‘গত বছরটা গোটা পৃথিবীর জন্যই দুঃখের ছিল। আমাদের জন্য একটু বেশি দুঃখের ছিল হয়তো। কারণ আমরা ওঁকে হারিয়েছি। এমন একটা দিনও কাটেনি যেদিন ওর কথা আমরা বলিনি বা মনে করিনি। কখনও ওর পরামর্শ, কখনও বা ওর বলা মজার কথা মনে পড়েছে।’

View this post on Instagram

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54)

নীতু জানিয়েছেন, গত এক বছর তিনি এবং তাঁর পরিবারের সদস্যরা হাসিমুখে কাটানোর চেষ্টা করেছেন। ঋষিকে ছাড়া জীবন আগের মতো আর কখনও হবে না, এই সত্যিটা তাঁরা মেনে নিয়েছেন। কিন্তু জীবন তো চলবেই।

১৯৭৪-এ ‘জেহরিলা ইনসান’ ছবির সেটে ঋষি এবং নীতুর আলাপ। ১৯৮০-তে বিয়ে করেন তাঁরা। একসঙ্গে বেশ কিছু ছবিতেও অভিনয় করেন তাঁরা। ফলে ঋষি শুধুমাত্র নীতুর স্বামী ছিলেন না। একাধারে সহ অভিনেতা, সহকর্মী, বন্ধু ছিলেন। ফলে ঋষির প্রয়াণ তাঁর কাছে এক কথায় বন্ধু বিচ্ছেদও বটে।

আরও পড়ুন, জুহি চাওলাকে এক সময় ‘ইনসিকিওর অভিনেতা’ বলেছিলেন ঋষি কাপুর!