Alia Bhatt Birthday: জন্মদিনে আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’, একই অঙ্গে কত রূপ, ছকভাঙা উপহারে আলিয়া

Alia Bhatt-Brahmastra: জন্মদিনেই আগাম ছবি 'ব্রহ্মাস্ত্র'-এ তাঁর একাধিক লুক শেয়ার করলেন আলিয়া। দেখা করালেন ইশার সঙ্গেও।

Alia Bhatt Birthday: জন্মদিনে আলিয়ার 'ব্রহ্মাস্ত্র', একই অঙ্গে কত রূপ, ছকভাঙা উপহারে আলিয়া
আলিয়া ভাটের সারপ্রাইজ় রিটার্ন গিফ্ট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2022 | 12:40 PM

সাফল্যের শীর্ষস্থানে যখন কেউ ওঠেন, এটাই মনে হয় ঘটে। কয়েক ঘণ্টা আগে পর্যন্ত ‘গাঙ্গুবাই’-এর সাদা শাড়ি, কপালে বড় লাল টিপ, অক্সিডাইজ়়ড গয়না, চোখে কাজল ও কোঁকড়া চুলে আলিয়ার তেজী লুক দর্শকমনে জেগে ছিল। ছবি মুক্তির ১৯ দিনের মধ্যেই অনুরাগীদের মস্তিষ্ক থেকে গাঙ্গুবাইকে মুছে ‘ইশা’কে স্থাপন করে ফেললেন আলিয়া ভাট। কে ‘ইশা’? ‘ব্রহ্মাস্ত্র’-এ আলিয়া ভাট স্বয়ং। সেটাই তাঁর চরিত্রের নাম। আজই আলিয়া ভাটের জন্মদিন। আর আজই প্রকাশ্যে এল তাঁর ‘ব্রহ্মাস্ত্র’-র লুক। একটি লুক নয়, একাধিক লুকে ঘায়েল করেছেন বক্স অফিসে সেঞ্চুরি হাকানো ‘মুম্বইয়ের মাফিয়া কুইন’।

প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে প্রেম করছেন আলিয়া। আজ থেকে নয়। বহুদিন থেকেই। সূত্রপাত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং। একাধিক বিজ্ঞাপনে কাজ করেছেন বটে, কিন্তু পর্দায় রোম্যান্স কিংবা একসঙ্গে কাজ এই প্রথম। আলিয়া ও রণবীর কাছাকাছি এসেছেন ‘ব্রহ্মাস্ত্র’র কারণেই। ব্রহ্মাই জানতেন গোপন কম্মটি! তাঁরই ষড়যন্ত্রে দুটি হৃদয়ের মিলন ঘটেছে।

View this post on Instagram

A post shared by Alia Bhatt ?☀️ (@aliaabhatt)

এই ছবিতে একাধিক লুকে আলিয়া। কখনও পাশের বাড়ির মেয়ে তিনি। কখনও সুন্দরী তন্বী। ছবিতে আলিয়ার শাড়ি পরা মিষ্টি লুক ইতিমধ্যেই মন ছুঁতে শুরু করেছে। কোনও রানীর চেয়ে কম নন তিনি। কিছুদিন আগে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র ১০০ কোটি ব্যবসার সাফল্য নিজেই নিজেকে বার্গার ট্রিট দিয়েছেন আলিয়া। ডায়েটের ছক ভেঙে ১০০ কোটির আনন্দ! নিজেই নিজেকে সেলিব্রেট করতে পারেন ভাট সাহেবের কনিষ্ঠ কন্যা। ‘ব্রহ্মাস্ত্র’র লুক শেয়ার করে নিজেই নিজেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

লুক টিজ়ার জুড়ে আগুনের হল্কা। আলিয়ার মতোই তেজী একটি টিজ়ার। ছবিতে আলিয়ার চরিত্রের নাম ইশা। সবটাই জানিয়েছেন আলিয়া নিজে। ইশার ঝলক শেয়ার করে তিনি লিখেছেন, “নিজেকে জন্মদিনে শুভেচ্ছা জানাতে চাই। হ্যাপি বার্থডে টু মি। ইশার সঙ্গে দেখা করানোর এর চেয়ে ভাল দিন আমি পেতাম না। অয়ন তুমি আমার ওয়ান্ডার বয়। তোমাকে আমি ভালবাসি। ধন্যবাদ!”

গ্র্যাফিক্স: অভীক দেবনাথ

আরও পড়ুন: Amitabh Bachchan-Aaradhya Bachchan: ঠাকুরদা অমিতাভের পথেই আরাধ্যা, ভাইরাল ঐশ্বর্য-কন্যার ভিডিয়ো

আরও পড়ুন: Shamita-Raqesh: ভাঙনের গুঞ্জন উড়িয়ে হাতে হাত রাকেশ-শমিতার, প্রেম-প্রেম ভাব, আদরে মাখামাখি

আরও পড়ুন: Celeb Astro Analytics: সঙ্গমে হ্যাঁ, বিয়েতে না, আলিয়ারও কি মন ভাঙতে চলেছে রণবীর! কী বলছে জুটির ভাগ্যগণনা!