Shamita-Raqesh: ভাঙনের গুঞ্জন উড়িয়ে হাতে হাত রাকেশ-শমিতার, প্রেম-প্রেম ভাব, আদরে মাখামাখি

Break Up Rumours: গত সপ্তাহেই প্রেম ভাঙার গুঞ্জন উড়িয়েছিলেন শমিতা-রাকেশ।

Shamita-Raqesh: ভাঙনের গুঞ্জন উড়িয়ে হাতে হাত রাকেশ-শমিতার, প্রেম-প্রেম ভাব, আদরে মাখামাখি
শমিতা শেট্টি ও রাকেশ বাপত।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2022 | 9:18 PM

ব্রেকআপের গুঞ্জন চলছিল রাকেশ বাপত ও শমিতা শেট্টির। ওদের নাকি সম্পর্ক ভেঙে গিয়েছে। এমনটাই শোনা যাচ্ছিল। কিন্তু হাতে হাত ধরে একটি অনুষ্ঠানে আসতে দেখা গিয়েছে তাঁদের। তারকা খচিত ‘হ্যালো হল অফ ফেম অ্যাওয়ার্ড ২০২২’-এ। সমস্ত দৃষ্টি আকর্ষণ করে নিয়েছিলেন রাকেশ ও শমিতা। তাঁদের যুগলে আসা ও প্রেম-প্রেমভাব দেখে প্যাপারাৎজ়িরাও অবাক। রাকেশের প্রেমসুলভ আদপ-কায়দায় লজ্জা পেতে শুরু করেছিলেন শমিতা।

এক পাপারাৎজ়ির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেখা যায়, যুগল তারকা একসঙ্গে আসেন। ভিডিয়ো শেয়ার করেন। শমিতার পরনে ছিল কালো ফ্লোরাল প্লিন্টের নেট দেওয়া পোশাক। রাকেশ পরেছিলেন কালো সুট। হাতে হাত ধরে আসতে দেখা যায় তাঁদের।

গত সপ্তাহেই প্রেম ভাঙার গুঞ্জন উড়িয়েছিলেন শমিতা-রাকেশ। সংবাদ মাধ্যমের একটি প্রতিবেদন শেয়ার করে তিনি লিখেছিলেন, “সকলকে অনুরোধ করব কোনও ধরনের গুজবে কান দেবেন না। এর মধ্যে কোনও সত্যতা নেই। সকলকে ভালবাসা ও আলো।” পিঙ্কভিলার একটি প্রতিবেদনে প্রকাশিত হয়েছিল, রাকেশ ও শমিতার মধ্যে কিছুই ঠিক নেই। তাঁরা নাকি আলাদা হয়ে যাবেন।” উড়ো খবরকে উড়িয়ে দিয়েছেন শমিতা নিজে।

রাকেশ বাপত ও শমিতা শেট্টির ব্রেকআপের গুঞ্জন নিয়ে তোলপাড় বলিউড। ভক্তদের মন খারাপ। কেউ কেউ করেছেন কটাক্ষও। প্রসঙ্গত, বিগবস সেটেই কাছাকাছি আসেন রাকেশ-শমিতা। ক্রমে বন্ধুত্ব গড়ায় প্রেমে। বিগবস শেষ হয়ে গেলেও সেই প্রেম ছিল অটুট। শেট্টি পরিবার সঙ্গেও প্রায়শই দেখা যায় রাকেশকে। সম্প্রতি শিল্পা শেট্টির মেয়ের জন্মদিনেও তিনি ছিলেন হাজির। তাঁদের সম্পর্ক নিয়ে রাকেশের প্রাক্তন স্ত্রী ঋদ্ধি ডোগরাও মুখ খুলেছিলেন। জানিয়েছিলেন তিনি খুশি।

আরও পড়ুন: Amitabh Bachchan-Aaradhya Bachchan: ঠাকুরদা অমিতাভের পথেই আরাধ্যা, ভাইরাল ঐশ্বর্য-কন্যার ভিডিয়ো

আরও পড়ুন: Riddhi Sen operation: প্রায় গল্প করতে-করতে চিকিৎসকরা অস্ত্রোপচার করল ঋদ্ধির: কৌশিক সেন

আরও পড়ুন: Riddhi Sen-Kidney Stone: জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ঋদ্ধি সেনের কিডনিতে স্টোন, সোমবার অস্ত্রোপচার