Riddhi Sen-Kidney Stone: জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ঋদ্ধি সেনের কিডনিতে স্টোন, সোমবার অস্ত্রোপচার

National Award winning Actor Riddhi Sen: খুবই যন্ত্রণায় আছেন ঋদ্ধি। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরীক্ষা চলছে অভিনেতার।

Riddhi Sen-Kidney Stone: জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ঋদ্ধি সেনের কিডনিতে স্টোন, সোমবার অস্ত্রোপচার
অভিনেতা ঋদ্ধি সেন।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2022 | 5:12 PM

শরীরটা ভাল নেই অভিনেতা ঋদ্ধি সেনের। তাঁকে নিয়ে হাসপাতালে ছুটেছেন মা এবং অভিনেত্রী রেশমী সেন। খুব চিন্তায় আছেন ঋদ্ধির বাবা অভিনেতা কৌশিক সেন। TV9 বাংলাকে কৌশিক একান্তভাবে জানিয়েছেন ঋদ্ধির কিডনিতে স্টোন পাওয়া গিয়েছে। বেশ যন্ত্রণায় আছেন ঋদ্ধি। সোমবারই অস্ত্রোপচার। ঋদ্ধির দ্রুত সুস্থতা কামনা করে TV9 বাংলা।

TV9 বাংলাকে কৌশিক সেন বলেছেন,  “আজ সকালে (শনিবার) ঋদ্ধির একটা টেস্ট হয়েছে। ওর কিডনিতে স্টোন পাওয়া গিয়েছে। দেরি না করে অস্ত্রোপচার করতে হবে। এই সোমবারই (১৪.০৩.২০২১) অস্ট্রোপচার। খুব যন্ত্রণায় আছে ঋদ্ধি। রেশমী (অভিনেত্রী, কৌশিক সেনের স্ত্রী ও ঋদ্ধি সেনের মা) ঋদ্ধিকে নিয়ে হাসপাতালে গিয়েছে। সেখানেই পরীক্ষাগুলো হচ্ছে।”

ছেলের শরীর ভাল নেই। মন কি ভাল থাকে বাবা-মায়ের? ছেলে যতক্ষণ না সুস্থ হচ্ছেন, চিন্তা তো থেকেই যায়। আমাদের বিশ্বাস ঋদ্ধির অনুরাগীরাও তাঁর সুস্থতার জন্য সকলে প্রার্থনা করবেন। কৌশিককে ইতিমধ্যেই তাঁর শুটিং ও রিহার্সালের ডেট পাল্টাতে হয়েছে।

এ বছরটা কৌশিক-রেশমী-ঋদ্ধিদের নাট্যদল ‘স্বপ্নসন্ধানী’র কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। ৩০ বছরে পা দেবে দল। উদযাপনের আনন্দে মে মাসের শেষে মঞ্চস্থ হবে কৌশিক-ঋদ্ধিদের নতুন নাটক ‘হ্যামলেট’। মুখ্য চরিত্র, অর্থাৎ হ্যামলেটের চরিত্রে রয়েছেন ঋদ্ধিই। পরিচালনার পাশাপাশি অভিনয় করছেন কৌশিকও। তাঁকে দেখা যাবে ক্লডিয়াসের চরিত্রে। নাটকে গার্ট্রুডের চরিত্রে রেশমী। ওফেলিয়া করবেন সুরাঙ্গনা বন্দ্যোপাধ্যায়।

অনেকদিন পর, তাও প্রায় ১০-১২ বছর পর সিরিয়ালে অভিনয় করছেন কৌশিক। মাঝে কয়েক মাসের জন্য অরিন্দম শীলের ‘ভূমিকন্যা’-এ অভিনয় করেছিলেন। যে ধারাবাহিকে কৌশিককে দেখা যাবে, সেটির নাম ‘গোধূলি আলাপ’। মুখ্য চরিত্রে তিনিই। মাঝবয়সি আইনজীবীর চরিত্রে বেশ লড়াকু মেজাজ। রাজ চক্রবর্তীর এই ধারাবাহিকে আরও একটি দিক তুলে ধরা হয়েছে। সেটি হল অসম বয়সি প্রেম। প্রোমোতে দেখা যায় নায়িকা কৌশিককে ‘কাকু’ বলে ডাকছেন। TV9 বাংলাকে কৌশিক আগেই বলেছেন, ” এটায় মজা আছে। সেই কারণেই চরিত্রটা করতে রাজি হয়েছি আমি। রাজ যখন আমাকে গল্পটা বলেছিল, আমার ভাল লেগেছিল। চরিত্রটার একটা প্রতিবাদী জায়গা আছে। একজন আইনজীবী সে। সে লড়াই করে। সেই স্পিরিটটা আমার ভাল লেগেছে।”

কৌশিক আরও বলেছিলেন, “এখানে একটা ঝুঁকির ব্যাপার আছে। ধারাবাহিকের অভিনেত্রী আমাকে ‘কাকু’ বলে সম্বোধন করে প্রথমে। এটাই খুব ইন্টারেস্টিং। সিরিয়াল কারা দেখেন, আমরা সকলেই জানি। মূল টার্গেট অডিয়েন্স কারা––তাঁদের কথা চিন্তা করলে, এই ধারাবাহিকের বিষয়বস্তু খুবই রিস্কি পদক্ষেপ। কাকু-জেঠুর বয়সি একজনের সঙ্গে একটি বাচ্চা মেয়ে প্রেম করছে। এটা কিন্তু প্রথমেই দর্শককে বিমুখ করে দিতে পারে। ভাবতে পারেন, ‘এটা দেখব না, এটা কী ধরনের অসভ্যতা’। এ ধরনের মন্তব্য কিন্তু আমার কানেও এসেছে। আমার ছেলে (অভিনেতা ঋদ্ধি সেন) ও স্ত্রী (অভিনেত্রী রেশমী সেন)-র কাছে শুনেছি। পরিচিতরাও বলেছেন। কিন্তু বেশিরভাগ মানুষেরই বিষয়টা খুবই ইন্টারেস্টিং লেগেছে। এইটাই পজ়িটিভ মনে হয়েছে আমার।” ধারাবাহিক সম্প্রচারিত হতে শুরু করবে ২১ মার্চ থেকে।

‘স্বপ্নসন্ধানী’র ৩০ বছর, নতুন সিরিয়ালে কাজ, সবটা মিলিয়ে মেতে ছিলেন কৌশিক। তবে এখন তিনি ঋদ্ধিকে নিয়ে উদ্বিগ্ন। ২০১৯ সালে ‘নগরকীর্তন’-এর জন্য জাতীয় পুরস্কার পেয়ে আরও বেশি লাইমটাইটে চলে এসেছিলেন ঋদ্ধি। ‘বিসমিল্লাহ’, ‘মন খারাপ’, ‘ডক্টর কাকু’-র মতো ছবি অপেক্ষায় আছে তাঁর।

আরও পড়ুন: Saswata Chattopadhyay: ‘বাবা তুমি কার, আমার না সবার?’ অভিনেতা বাবা শুভেন্দুকে কেন বলেছিলেন শাশ্বত?