Riddhi Sen operation: প্রায় গল্প করতে-করতে চিকিৎসকরা অস্ত্রোপচার করল ঋদ্ধির: কৌশিক সেন

Kaushik Sen-Riddhi Sen: অপারেশন সাক্সেসফুল! হাসি ফুটেছে কৌশিক-রেশমীর মুখে। ছেলে বাড়ি ফিরবে শিগগিরই।

Riddhi Sen operation: প্রায় গল্প করতে-করতে চিকিৎসকরা অস্ত্রোপচার করল ঋদ্ধির: কৌশিক সেন
ঋদ্ধি সেন।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2022 | 10:58 PM

ভাল আছেন অভিনেতা ঋদ্ধি সেন। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। শনিবারই (১৪.০৩.২০২২) সবার প্রথম TV9 বাংলাকে খবরটি জানিয়েছিলেন অভিনেতা ও ঋদ্ধির বাবা কৌশিক সেন। জানিয়েছিলেন, কিডনিতে পাথর (স্টোন) হয়েছে ঋদ্ধির। শনিবার সকালেই অনেকগুলো পরীক্ষার পর জানা যায় সবটা। পেটে খুবই ব্যথা ছিল ঋদ্ধির। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। আজ সোমবার ছিল অস্ত্রোপচার। অরাপেশন সাকসেসফুল! কৌশিক TV9 বাংলাকে বলেছেন, “ঋদ্ধির অপারেশন হয়ে গিয়েছে। সব ঠিক মতো হয়েছে। অস্ত্রোপচারের সময় ঋদ্ধির জ্ঞান ছিল। ডাক্তাররা ওকে খুব সুন্দর করে প্রায় গল্প করতে করতে অপারেট করেছেন।”

সোমবার হাসপাতালেই ডাক্তারের নজরদারিতে থাকবেন ঋদ্ধি। কৌশিক জানিয়েছেন, আগামিকাল (মঙ্গলবার) কিংবা পরশু (বুধবার) সকালে তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হবে। বাড়ি ফিরবেন ঋদ্ধি। এখন অনেকটাই ভাল আছেন। তাই হাসি ফুটেছে কৌশিক ও তাঁর স্ত্রী অর্থাৎ অভিনেত্রী রেশমী সেনের মুখে। নিশ্চিত ঋদ্ধির বন্ধুরাও। খুবই দুশ্চিন্তায় দিন কাটিয়েছেন প্রত্যেকে।

এ বছরটা কৌশিক-রেশমী-ঋদ্ধিদের নাট্যদল ‘স্বপ্নসন্ধানী’র কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। ৩০ বছরে পা দেবে দল। উদযাপনের আনন্দে মে মাসের শেষে মঞ্চস্থ হবে কৌশিক-ঋদ্ধিদের নতুন নাটক ‘হ্যামলেট’। মুখ্য চরিত্র, অর্থাৎ হ্যামলেটের চরিত্রে রয়েছেন ঋদ্ধিই। পরিচালনার পাশাপাশি অভিনয় করছেন কৌশিকও। তাঁকে দেখা যাবে ক্লডিয়াসের চরিত্রে। নাটকে গার্ট্রুডের চরিত্রে রেশমী। ওফেলিয়া করবেন সুরাঙ্গনা বন্দ্যোপাধ্যায়।

ঋদ্ধির ফেসবুক পোস্ট:

‘স্বপ্নসন্ধানী’র ৩০ বছর, নতুন সিরিয়ালে কাজ, সবটা মিলিয়ে মেতে ছিলেন কৌশিক। তবে এখন তিনি ঋদ্ধিকে নিয়ে উদ্বিগ্ন। ২০১৯ সালে ‘নগরকীর্তন’-এর জন্য জাতীয় পুরস্কার পেয়ে আরও বেশি লাইমটাইটে চলে এসেছিলেন ঋদ্ধি। ‘বিসমিল্লাহ’, ‘মন খারাপ’, ‘ডক্টর কাকু’-র মতো ছবি অপেক্ষায় আছে তাঁর। অসুস্থতার জন্য এখনও পর্যন্ত শিডিউলে কোনও হেরফের হয়নি তাঁর।

আরও পড়ুন: Riddhi Sen-Kidney Stone: জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ঋদ্ধি সেনের কিডনিতে স্টোন, সোমবার অস্ত্রোপচার

আরও পড়ুন: Rupa Dutta Arrest: বইমেলায় গ্রেফতার প্রথম ছবির হিরোইন, অঙ্কুশের প্রতিক্রিয়া শুনে হাসি চাপতে পারবেন না!

আরও পড়ুন: Amir Khan Property: প্রায় ৫০টি বাড়ি, গ্যারাজ ভর্তি বহুমূল্যের গাড়ির সারি, ‘রাজা’ আমির!