Kareena Kapoor Khan: সৎ ছেলেমেয়ে সারা ও ইব্রাহিমের সঙ্গে কেমন সম্পর্ক করিনার, অভিনেত্রী কি হিংসুটে?

Bollywood Relationships: বাবার দ্বিতীয় বিয়ে করা স্ত্রী করিনার সঙ্গে কেমন সম্পর্ক সারা-ইব্রাহিমের? করিনাই বা তাঁদের সঙ্গে কতটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখেন?

Kareena Kapoor Khan: সৎ ছেলেমেয়ে সারা ও ইব্রাহিমের সঙ্গে কেমন সম্পর্ক করিনার, অভিনেত্রী কি হিংসুটে?
সৎ ছেলেমেয়ে সারা আলি খান ও ইব্রাহিম আলি খানের সঙ্গে কারিনা কাপুর খান।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Aug 04, 2022 | 8:54 AM

পুরনোদিনের সিনেমা দেখিয়েছিল সৎ মা মানেই জাঁদরেল। সৎ ছেলেমেয়েদের অত্যাচার করেন। কেবল সিনেমা নয়, রূপকথার গল্পে সিন্ডারেলার কথা মনে আছে? সৎ মা কীভাবে তাকে অত্যাচার করত। বাস্তবজীবনে, আধুনিক সময়ে চিত্রটা ঠিক কী রকম? তারকাদের জীবনেও তো এই ধরনের সম্পর্ক সর্বত্র। যেমন ধরা যাক, করিনা কাপুর খান। ১০ বছরের বড় সইফ আলি খানকে বিয়ে করে পতৌদি পরিবারের বউমা হয়েছেন করিনা। সইফের দ্বিতীয় পক্ষের স্ত্রী। দুই সন্তানের বাবা ছিলেন সইফ। প্রথম পক্ষে স্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গে তাঁর দুটি সন্তান – সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। দু’জনেই এখন অনেকটাই বড়। করিনার চেয়ে তাঁদের বয়সের ব্যবধান বেশি নয়। কিন্তু বাবার দ্বিতীয় বিয়ে করা স্ত্রীয়ের সঙ্গে কেমন সম্পর্ক সারা-ইব্রাহিমের? করিনাই বা তাঁদের সঙ্গে কতটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখেন?

‘কফি উইথ করণ’-এর এপিসোডে করিনা কাপুর খানকে সারা ও ইব্রাহিমের সঙ্গে তাঁর রসায়ন সম্পর্কে জিজ্ঞেস করেছিলেন করণ জোহর। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে করিনা ও ইব্রাহিমকে খোশ গল্প করতে দেখেছিলেন করণ। সেই কারণে এই প্রশ্ন জেগেছে করণের মনে। অন্যদিকে ছোটবেলা থেকেই করিনা কাপুর খানের ছবি দেখে বড় হয়েছেন সারা। ‘কভি খুশি,স কভি গম’-এর পু ও ইউ আর মাই সোনিয়া গানে করিনাকে দেখে মুগ্ধ হয়ে যেতেন সারা। তাঁকে দেখে মা অমৃতার পিছনে লুকিয়ে যেতেন তারকা সন্তান। পরবর্তীতে সৎ মা ও মেয়ের সম্পর্ক হয়েছে তাঁদের। কোনও কি অসুবিধা হয়েছে?

করিনার সাফ জবাব, “অসুবিধা কেন হবে? প্রত্যেকেরই নিজের সময় আছে। প্রত্যেক দশকে সইফের সন্তান জন্মেছে। আমরা তো একসঙ্গে সময়ও কাটাই। বিষয়টা আমার দারুণ লাগে। সারার সঙ্গে একান্ত সময় কাটাতে চাইলে সইফ সেটা আমাকে সরাসরি জানিয়ে দেন। ওঁরা একসঙ্গে বেড়াতেই যান। আমার মনে হয় ওঁদের মধ্যে এই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকা খুব দরকার।”

এই খবরটিও পড়ুন

করিনার কথা থেকে এ কথা স্পষ্ট, তিনি সইফ ও তাঁর সন্তানদের মাঝে ঢুকে পড়েন না। তিনি সইফের স্ত্রী মানে এটা নয় সারাক্ষণ তাঁকেই সময় দেবেন সইফ। মোদ্দা কথা করিনা হিংসুটে নন!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla