Adipurush: জানুয়ারির ১২ তারিখ আকাশের দিকে তীর নিক্ষেপ করবেন প্রভাস… তিনি কি তবে তিরন্দাজ হয়ে গেলেন?

Prabhas: এস এস রাজামৌলীর কালজয়ী ছবি 'বাহুবলী'র দুটি অংশে অমরেন্দ্র বাহুবলী এবং মহেন্দ্র বাহুবলীর চরিত্রে অভিনয় করেছিলেন প্রভাস। সকলের নজর কেড়েছিলেন অভিনেতা।

Adipurush: জানুয়ারির ১২ তারিখ আকাশের দিকে তীর নিক্ষেপ করবেন প্রভাস... তিনি কি তবে তিরন্দাজ হয়ে গেলেন?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2022 | 7:37 PM

শুক্রবার (০৩.০৯.২০২২) প্রভাস তাঁর নতুন ছবি ‘আদিপুরুষ’-এর মুক্তির তারিখ প্রকাশ্যে এনেছেন। সেই সঙ্গে প্রকাশ্য়ে এসেছে ছবির টিজ়ার পোস্টার। ২ অক্টোবর টিজ়ার মুক্তি পাবে। এবং সম্পূর্ণ ছবিটি মুক্তি পাবে ২০২৩ সালের জানুয়ারি মাসের ১২ তারিখ। ছবির পোস্টার প্রকাশ্যে এনে প্রভাস লিখেছেন, “আরম্ভ। উত্তর প্রদেশ রাজ্যের অযোধ্য়ায় সরায়ু নদীর তীরে আমাদের এই যাত্রায় যুক্ত হন আপনারাও। ছবির পোস্টার ও টিজ়ার মুক্তি পাবে ২ অক্টোবর সন্ধ্যা ৭.১১ ঘটিকায়। সিনেমা হলে ছবি মুক্তি পাবে ১২ জানুয়ারি, ২০২৩ সালে। আইম্যাক্স এবং থ্রি ডি-তে মুক্তি পাবে এই ছবি।”

এস এস রাজামৌলীর কালজয়ী ছবি ‘বাহুবলী’র দুটি অংশে অমরেন্দ্র বাহুবলী এবং মহেন্দ্র বাহুবলীর চরিত্রে অভিনয় করেছিলেন প্রভাস। সকলের নজর কেড়েছিলেন অভিনেতা। তাঁকে নিয়ে ধন্য-ধন্য করেছিল গোটা দেশ। ফের তাঁকে দেখা যাবে ‘আদিপুরুষ’-এ সম্পূর্ণ নতুন অবতারে। পোস্টারে ধুতি পরেছেন প্রভাস। হাতে রুদ্রাক্ষের মালা জড়িয়েছেন। ধনুকে তীর পরিয়ে আকাশের দিকে তাক করেছেন তাঁর নজর। সে এক রাজকীয় ব্যাপার।

ছবিতে প্রভাস ছাড়াও অভিনয় করেছেন কৃতি শ্য়ানন এবং সইফ আলি খান। কৃতিও ইনস্টাগ্রামে ছবির ঘোষণার তারিখ প্রকাশ্য়ে এনেছেন। ছবির পরিচালনা করেছেন ওম রাউত। ছবিতে রয়েছেন সানি সিংও। তিনিও রয়েছেন অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রেই।

রামায়ণ মহাকাব্যের গল্পের উপর নির্ভর করে তৈরি হয়েছে ‘আদিপুরুষ’-এর চিত্রনাট্য। সেখানে প্রভাসকে দেখা যাবে রাঘবের চরিত্রে। কৃতিকে দেখা যাবে জানকীর চরিত্রে। সইফকে দেওয়া হয়েছে লঙ্কেশের চরিত্র এবং সানি সিং হয়েছেন লক্ষণ।