Aryan Khan: নিশিঠেকে বাঙালি নায়িকার কাছাকাছি শাহরুখের ছেলে, নিয়ন আলোয় মোড়া ছবি ফাঁস

Aryan Khan: নিয়ন আলো ছড়িয়ে পড়েছিল চারিদিকে। লাউড মিউজিক আর বাহারি পোশাকে রাত গভীর হচ্ছিল ক্রমশ। মায়ানগরীর এমনই এক পার্টিতে হাজির ছিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান।

Aryan Khan: নিশিঠেকে বাঙালি নায়িকার কাছাকাছি শাহরুখের ছেলে, নিয়ন আলোয় মোড়া ছবি ফাঁস
আরিয়ান খান।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2023 | 2:48 PM

নিয়ন আলো ছড়িয়ে পড়েছিল চারিদিকে। লাউড মিউজিক আর বাহারি পোশাকে রাত গভীর হচ্ছিল ক্রমশ। মায়ানগরীর এমনই এক পার্টিতে হাজির ছিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। উপলক্ষ তাঁর মদের ব্যবসার প্রচার। আর সেখানেই প্রায় উপচে পড়েছিল বলিউডের জেন-জি’রা। স্টারকিড থেকে টিভি তারকা– কে ছিলেন না সেখানে? ওই পার্টিতেই হাজির ছিলেন আরও একজন। তিনি বঙ্গকন্যা অভিনেত্রী নাইরা বন্দ্যোপাধ্যায়। পার্টিতে তাঁর ও আরিয়ানের ‘ঘনিষ্ঠ’ ছবিই এখন চর্চার অন্যতম বিষয়। ছবি চাপা থাকেনি। শাহরুখের সঙ্গে ভিডিয়ো নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নাইরা। শুধু কি নাইরা? ওই পার্টিতেই হাজির ছিলেন রোশনি ওয়ালিয়া, রোশনি গিল, ওরহান থেকে শুরু করে সোহেল খানের ছেলে নির্বাণ, অর্জুন রামপালের মেয়ে মাহিকা রামপালও। আরিয়ানের সঙ্গে পার্টি করে বেজায় খুশি নাইরা, উচ্ছ্বাস ঝরে পড়ছিল গোটা ভিডিয়ো জুড়েই।

কে এই নাইরা বন্দ্যোপাধ্যায়?

নাইরার ভাল নাম মধুরিমা বন্দ্যোপাধ্যায়। পরিচালক প্রিয়দর্শনের ছবি ‘ধামাল মালামাল’-এই ডেবিউ হয় তাঁর। দক্ষিণী ছবির জগতে তিনি বেশ পরিচিত নাম। তবে তাঁর জন্ম কিন্তু কলকাতায় নয়। মুম্বইয়ে জন্ম তাঁর। ‘পিশাচিনী’ ধারাবাহিকে তাঁকে দেখা গিয়েছে মুখ্য ভূমিকায়।

২০২১ সাল আরিয়ান খানের জন্য ছিল এক অভিশপ্ত সময়। মাদক কাণ্ডে গ্রেফতার করা হয়েছিল তাঁকে। যদিও অতীত পেরিয়ে তিনি আবারও ফিরেছেন মূল স্রোতে। মাদকমামলাতেও অব্যাহতি দেওয়া হয় তাঁকে। ক্যামেরার নেপথ্যে থাকতেই বেশি পছন্দ তাঁর। আরিয়ারের আগামী পরিকল্পনা সম্পর্কেও সকলেই ইতিমধ্যেই জেনে গিয়েছেন। বাবার প্রযোজনা সংস্থা থেকে ওয়েব সিরিজ প্রযোজনা করতে চলেছেন তিনি। কিছু দিন আগেই সোশ্যাল মিডিয়ায় চিত্রনাট্যের কিছু অংশ শেয়ার করে তিনি লেখেন, “অ্যাকশন বলার জন্য আর অপেক্ষা করতে পারছি না।” কে অভিনয় করছেন তাঁর ছবিতে? সূত্র বলছে, বলিউডের কেউ নয়, শাহরুখের ছেলের ছবির নায়ক নাকি ইসরায়েলের এক অভিনেতা।