Salman Khan Controversy: প্রকাশ্যে সংবাদিককে গালাগাল আরবাজ়ের, ‘কোনও ভুল করেনি’, বিস্ফোরক সলমন

Salman Khan: সেলিব্রেটিদেরও একটা ব্যক্তিগত জীবন থাকে, ফলে সেই পরিস্থিতিতে উত্তেজিত হয়ে পড়ায় কোন ভুল দেখেননি ভাইজান।

Salman Khan Controversy: প্রকাশ্যে সংবাদিককে গালাগাল আরবাজ়ের, 'কোনও ভুল করেনি', বিস্ফোরক সলমন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2023 | 11:41 AM

সলমন খান, মিডিয়ার সঙ্গে বচসা তাঁর কাছে নতুন কোনও বিষয় নয়। মাঝে মধ্যে ভাইজানকে দেখা যায় উত্তপ্ত হয়ে কড়া ভাষায় জবাব দিতে। কখনও তাঁর চোখ রাঙানো, কখনও আবার হুমকি কিংবা কটু কথার বন্যা বয়ে যায় প্রকাশ্যে। যার জেরে বারে বারে সমালোচনার মুখে পড়তে হয়েছে একসময় বলিউড স্টার সলমন খানকে। তবে না এবার বিষয় সলমন নন, বরং তাঁর ভাই আরবাজ খান। পুরনো একটি ভিডিয়ো সম্প্রতি আরও একবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল, যেখানে দেখা যায় এক মহিলা সাংবাদিককে প্রকাশ্যে গালাগালি দিচ্ছেন আরবাজ।

তবে থেমে থাকা নয় একের পর এক কুমন্তব্য করে এদিন রীতিমতো তেরে আসছিলেন আরবাজ। ভাইয়ের এই কাণ্ডের খবর পরের সাংবাদিক সম্মেলনে সলমন খানের কানে ওঠে। ততক্ষণে ভাইরাল হয়ে গিয়েছে আরবাজের সেই ভিডিয়ো। তবে বিন্দুমাত্র বিচলিত হলেন না সলমন খান ভাইয়ের পক্ষ নিয়ে জানালেন, যা করেছে বেশ করেছে। কারণ হিসেবে তিনি বললেন তিনি বা তাঁর ভাই তাঁর পরিবারকে নিয়ে যথেষ্ট সচেতন, সেদিন কোনও এক কারণবশত চিন্তায় পড়েছিলেন আরবাজ। ওই অবস্থায় তাঁকে অপ্রীতিকর প্রশ্ন করাটাই ভুল।

সেলিব্রেটিদেরও একটা ব্যক্তিগত জীবন থাকে, ফলে সেই পরিস্থিতিতে উত্তেজিত হয়ে পড়ায় কোন ভুল দেখেননি ভাইজান। তবে খান পরিবার একাই নয়, বিভিন্ন সময় বিভিন্ন সেলেবদের সঙ্গে মিডিয়ার বচসার খবর সামনে উঠে আসে। তবে সলমন খান একাধিকবার এই প্রশ্নের মুখোমুখি পড়েছিলেন। প্রকাশ্যে হাতাহাতি করতেও পিছপা হননি তিনি। একবার চোখ রাঙিয়ে বলেই ফেলেছিলেন, ”রাত বারোটায় যদি কেউ আমায় প্রশ্ন করে আমার বিয়ে কবে, তবে কী প্রতিক্রিয়া হওয়া উচিত?” যদিও এখন সেই সমীকরণ পাল্টে ভাইজান সকলের সঙ্গে বেশ সমীয় করেই কথা বলছেন।