Pathaan Gossip: কে এই শাহরুখ? ‘পাঠান’ অভিনেত্রী চিনতেনই না কিং খানকে

Shah Rukh Khan: সম্প্রতি যে স্টার আর্থিক দিক থেকে বিশ্বের চতুর্থ ধনী অভিনেতা হিসেবে চর্চিত, গোটা বিশ্বে যাঁকে অনেকেই এক নামে চেনেন, সেই শাহরুখ খানকেই নাকি চিনতেন না পাঠান অভিনেত্রী।

Pathaan Gossip: কে এই শাহরুখ? 'পাঠান' অভিনেত্রী চিনতেনই না কিং খানকে
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 4:15 PM

বলিউডে বর্তমানে অন্যতম চর্চিত বিষয় হল ‘পাঠান’ (Pathaan)। চারবছর পর বক্স অফিসে ফেরা মাত্রই ঝড় তুলেছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। সঙ্গে রয়েছে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহমের সংযোজন। সব মিলিয়ে ছবি নাকি এক কথায় হিট। যদিও সোশ্যাল চোখ রাখেলে মিশ্র প্রতিক্রিয়া বর্তমান। তবে আলোচনার কেন্দ্রে যে পাকাপোক্ত জায়গা করে নিয়েছে শাহরুখ খানের ছবি তা নিয়ে কোনও দ্বিমত নেই। একাধিক স্টারকাস্ট, সঙ্গে টানটান অ্যাকশন, সব মিলিয়ে ছবি নিয়ে একাধিক মন্তব্য ভক্তদের হাতে হাতে ঘুরছে। ছবি দেখা মাত্রই সোশ্যাল মিডিয়া মারফত শুভেচ্ছা জানাতে করণ জোহর লিখেছিলেন-‘ শাহরুখ খান দেশের সীমানার উর্ধ্বে’। সত্যি কি তেমনটা ঘটল? এবার প্রশ্ন তুলে ধরলেন খোদ ছবির নায়িকা। না, দীপিকা পাড়ুোকন নন। তিনি হলেন রিচেল মুসলিন। যাঁর সম্প্রতি এক সাক্ষাৎকারেকে নিয়ে এবার প্রশ্ন উঠল সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি যে স্টার আর্থিক দিক থেকে বিশ্বের চতুর্থ ধনী অভিনেতা হিসেবে চর্চিত, গোটা বিশ্বে যাঁকে অনেকেই এক নামে চেনেন, সেই শাহরুখ খানকেই নাকি চিনতেন না পাঠান অভিনেত্রী। হলিউডের এই অভিনেত্রীকে দেখা যায় পাঠান ছবিতে। এই তাঁর প্রথম হিন্দি ছবিতে কাজ করা। হিন্দুস্তান টাইমস-কে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, দীপিকা পাড়ুকোনের নাম তিনি জানতেন। তবে চিনতেন না শাহরুখ খানকে। ছবির সহপরিচালক তাঁকে জানায়, শাহরুখের ছবি পাওয়া মানে এক বড় সুযোগ। আর সেই কারণেই তিনি ছবি করতে রাজি হয়ে গিয়েছিলেন।

হলিউডের এই অভিনেত্রী কোনও রাখঢাক ছাড়াই মন খুলে বাস্তব বিষয় তুলে ধরেন সকলের সামনে। যদিও শাহরুখ ভক্তদের অনেকেরই এই সত্য মেনে নিতে বেজায় কষ্ট। যদিও ভালই সময় কাটিয়েছেন শাহরুখ খানের সঙ্গে। শুটিং-এর মাঝেই জন্মদিন সেলিব্রেশনের স্মৃতিও ভাগ করে নেন তিনি সকলের সঙ্গে। ছবি মুক্তির পর খুব ভাল প্রতিক্রিয়াও পাচ্ছেন তিনি।