‘অনেকেই মুখে তালা লাগানোর পরামর্শ দেন’, কেন বললেন অমিতাভ?

আগের থেকে পৃথিবীটা কত বদলে গিয়েছে, তাই ধরা পড়েছে অমিতাভের কথায়।

‘অনেকেই মুখে তালা লাগানোর পরামর্শ দেন’, কেন বললেন অমিতাভ?
অমিতাভ বচ্চন।
Follow Us:
| Updated on: Jan 16, 2021 | 3:43 PM

তিনি সরব। অন্তত নিজে তেমনটাই দাবি করেন। তিনি অর্থাৎ বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ তারকা। কিন্তু অনেকেই নাকি তাঁকে মুখ বন্ধ রাখার পরামর্শ দেন। সোশ্যাল মিডিয়াতেই সে কথা স্বীকার করে নিলেন শাহেনশা।

টুইটে অমিতাভকে এক ভক্ত প্রশ্ন করেন, ‘যদি পৃথিবীটা বিশ্বাসের উপর চলত, তাহলে আর দরজায় তালা লাগানোর প্রয়োজন হত না। কেমন হত তাহলে?’ এর উত্তরে অমিতাভ লিখেছেন, ‘ভাই, আমি এলাহাবাদে এমন দিন দেখেছি। আমরা কখনও বাড়ির দরজায় তালা দিতাম না। বাড়ির মূল দরজাও সব সময় খোলা থাকত। কিন্তু এখন তা আর সম্ভব নয়। অনেকে তো এখন আমাকে মুখেও তালা লাগানোর পরামর্শ দেন।’

আগের থেকে পৃথিবীটা কত বদলে গিয়েছে, তাই ধরা পড়েছে অমিতাভের কথায়। হাতে লেখা এখন প্রায় বিলুপ্ত। আর নিজস্ব সংগ্রহে থাকলে তা নিয়ে নাকি সকলে মজা করেন।

আরও পড়ুন, চলচ্চিত্র উৎসবের মঞ্চে গান গাইলেন সৃজিত-মিথিলা

সদ্য রিয়্যালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শুটিং শেষ করেছেন অমিতাভ। অজয় দেবগণের পরিচালনায় মে ডে-র শুটিং নিয়ে আপাতত ব্যস্ত তিনি। দীপিকা পাড়ুকোন এবং দক্ষিণী তারকা প্রভাসের সঙ্গেও একটি ছবির শুটিং আর দিন কয়েকের মধ্যে শুরু করবেন বলে খবর। তবে সে ছবির নাম এখনও ঠিক হয়নি। ৭৮ বছর বয়সেও প্রতিদিন নিজেকে ব্যস্ত রাখতে পছন্দ করেন শাহেনশা। প্রতিদিন নিজের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দেন। নিজের মত স্পষ্ট করে জানাতে ভালবাসেন। তাই অনেকে পরামর্শ দিলেও আদৌ তিনি মুখে তালা লাগাবেন কি না সে সিদ্ধান্ত একান্তই তাঁর।

আরও পড়ুন, ‘মনিকর্নিকা রিটার্নস: দ্য লেজেন্ড অব দিদ্দা’ নিয়ে আইনি জটে কঙ্গনা