নয়ের দশকের শ্যাম্পুর বিজ্ঞাপনের এই মেয়েটি এখন কী করছেন?

২০১৯-এ দীর্ঘ দিনের বয়ফ্রেন্ড নবাব শাহকে বিয়ে করেন পূজা। দিল্লিতে একেবারে ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুদের উপস্থিতিতে চারহাত এক হয়েছিল।

  • TV9 Bangla
  • Published On - 16:42 PM, 8 Apr 2021
নয়ের দশকের শ্যাম্পুর বিজ্ঞাপনের এই মেয়েটি এখন কী করছেন?
পূজা বাত্রা।

একটি বিশেষ শ্যাম্পুর বিজ্ঞাপন। আর তা দিয়েই রাতারাতি দর্শকের কাছে জনপ্রিয় হয়েছিলেন পূজা বাত্রা। নয়ের দশকে যে জনপ্রিয়তা তৈরি হয়েছিল, তা আর পরে ধরে রাখতে পারেননি তিনি। তবে এখনও প্রথম দিনের কাজ নিয়ে নস্ট্যালজিক হয়ে পড়েন পূজা।

ওই শ্যাম্পুর বিজ্ঞাপনের মাধ্যমেই মডেল হিসেবে নিজের কেরিয়ার শুরু করেন পূজা। সঞ্জীব শর্মার পরিচালনায় সেই বিজ্ঞাপনের পর আরও অনেক মডেলিংয়ের অফার পেয়েছিলেন তিনি। তার মধ্যে বেছে বেছে কিছু কাজও করেছিলেন। পরে অভিনয়ও করেছেন পূজা।

 

View this post on Instagram

 

A post shared by Pooja Batra Shah (@poojabatra)

শুধু তাই নয়। মিস ইন্ডিয়ার খেতাবও জিতেছিলেন পূজা। ১৯৯৭-এ ‘বিশ্ববিধাতা’ ছবির মাধ্যমে অভিনয়ের ডেবিউ হয়। তবে অনিল কাপুর, টাবু, অমরীশ পুরী অভিনীত ‘ভিরাসাত’-এ পূজার অভিনয় প্রশংসিত হয়েছিল। এরপর একে একে ‘কাহি প্যায়ার না হো যায়ে’, ‘দিল নে ফির ইয়াদ কিয়া’, ‘নায়ক’, ‘হাসিনা মান জায়েগি’র মতো ছবিতে অভিনয় করেন। কিন্তু অভিনেত্রী হিসেবে খুব একটা আলাদা জায়গা তৈরি করতে পারেননি তিনি।

আরও পড়ুন, একসঙ্গে বেড়াতে গেলেন আশা, ওয়াহিদা, হেলেন!

২০১৯-এ দীর্ঘ দিনের বয়ফ্রেন্ড নবাব শাহকে বিয়ে করেন পূজা। দিল্লিতে একেবারে ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুদের উপস্থিতিতে চারহাত এক হয়েছিল। পরে সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করেন তিনি। নবাবও অভিনেতা। এই অভিনেতা দম্পতি এখন গোয়ায় থাকেন। হঠাৎ করেই পুরনো দিনের প্রথম কাজের ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন পূজা।