Priyanka-Nick: প্রথম বাড়িতে প্রথম দিওয়ালি, মার্কিনবাসীদের সম্মান পেয়ে আবেগতাড়িত প্রিয়াঙ্কা

বিদেশিরা বুঝেছেন ভারতীয় সংস্কৃতির মাহাত্ম। বিষয়টি মন ছুঁয়েছে প্রিয়াঙ্কার।

Priyanka-Nick: প্রথম বাড়িতে প্রথম দিওয়ালি, মার্কিনবাসীদের সম্মান পেয়ে আবেগতাড়িত প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও নিক জোনাস
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2021 | 12:44 PM

লস অ্যাঞ্জেলেসের বাড়িতে ঘটা করে মহালক্ষ্মীর পুজো করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও তাঁর স্বামী নিক জোনাস। সেই ছবি TV9 বাংলা দেখিয়েছে আপনাদের। এবার নিজের প্রথম বাড়িতে প্রথমবার দিওয়ালি পালন করলেন প্রিয়াঙ্কা ও নিক। আলোর রোশনাইয়ে চারদিক মুড়ে দিয়েছিলেন অভিনেত্রী। সঙ্গে শক্ত করে তাঁর হাত ধরেছিলেন স্বামী নিক।

প্রিয়াঙ্কা বেশ কিছু ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। লিখেছেন, “আমাদের প্রথম বাড়িতে প্রথম দিওয়ালি। এটা আমাদের কাছে সবসময়ই খুব স্পেশ্যাল হয়ে থেকে যাবে। যাঁরা এই সন্ধ্যাকে ‘স্পেশ্যাল’ করার জন্য পরিশ্রম করেছেন, তাঁদের ধন্যবাদ জানাই। তোমরাই আমার পরী। এখানে যাঁরা আমার বাড়ি, আমার সংস্কৃতিকে সম্মান জানিয়েছেন, আপনারা আমাকে বাড়ির অভাব বোধ করতে দেননি। মনে হল বাড়িতেই আছি। আমার পার্টনার ও স্বামী… নিক তুমি সেরা। তুমি স্বপ্নের মতোই সুন্দর। আমি তোমাকে ভালবাসি। আমার মন ভরে গিয়েছে। শুভ দীপাবলি।”

View this post on Instagram

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra)

দীপাবলি উপলক্ষে লস অ্যাঞ্জেলেসের বাড়িতে ঘটা করে মহালক্ষ্মী পুজোর আয়োজন করেছেন প্রিয়াঙ্কা। ধুমধাম করে লক্ষ্মী-গণেশের পুজো করেন তারকা দম্পতি। গোটা বিষয়টিতে প্রথম নজর করেছে নিক-প্রিয়াঙ্কার সাজ। বাংলার বিখ্যাত ঢাকাই শাড়ি পরেছেন পিগি চপস। হলুদ ঢাকাইয়ের সঙ্গে ছিমছাম সেজেছেন বিশ্ব সুন্দরী। অন্যদিকে নিকের পোশাক সাদা পাঞ্জাবী, সঙ্গে লাল সুতোর কাজ। ভক্তিভরে প্রথা মেনে রুপোর তৈরি লক্ষ্মী-গণেশের পুজো করেন তাঁরা।

এখানেই শেষ নয়। দীপাবলির দিন ইন্সটাগ্রামে লেগেঙ্গা লুকের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। ক্যাপশনে তিনি সকলকে শুভ দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন। লিখেছেন, ‘শুভ দীপাবলির আগের দিন… প্রত্যেকের জন্য ভালবাসা, আলো ও আনন্দ। ভালবাসা ও শ্রদ্ধার সঙ্গে এবছর দীপাবলির উত্‍সব শুরু করছি…।’

আরও পড়ুন: Athiya Shetty: কোন ক্রিকেটারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সুনীল শেট্টি কন্যা আথিয়া শেট্টি?