Priyanka Chopra: একরত্তি সন্তানকে শান্ত করবেন কী করে? মেয়ে মালতীর উপর প্রয়োগ করা পদ্ধতি নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

Priyanka Chopra: একরত্তি সন্তানকে শান্ত করবেন কী করে? মেয়ে মালতীর উপর প্রয়োগ করা পদ্ধতি নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের অভিভাবকত্ব।

Priyanka Chopra-Nick Jonas: সেই পদ্ধতি পরামর্শ হিসেবে গ্রহণ করতেই পারেন আপনিও। কী সেই পদ্ধতি?

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

May 11, 2022 | 2:33 PM

১০০ দিনের বেশি সময় নিকু-তে (NICU) কাটিয়ে শেষমেশ একরত্তি কন্যা মালতী মারিকে বাড়ি নিয়ে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর স্বামী নিক জোনাস। বাবার কাছে প্রত্যেক কন্যাই তাঁর রাজকন্যা। নিকের কাছেও মালতী তাই। মেয়েকে চোখে হারাতে শুরু করেছেন তিনি। তার সঙ্গে জমে উঠেছে নিকের রসায়ন। একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, ঠিক কীভাবে নিক তাঁর মেয়েকে সামলাতে শুরু করেছেন। তাঁকে শান্ত করছেন। সেই পদ্ধতি পরামর্শ হিসেবে গ্রহণ করতেই পারেন অনেকে। কী সেই পদ্ধতি?

প্রিয়াঙ্কা জানিয়েছেন, নিজের ভাইয়ের থেকে পরামর্শ নিয়েছেন নিক। সেই টিপস অনুযায়ী মালতীকে তিনি গান গেয়ে শোনাচ্ছেন। জোনাস ব্রাদার্সের গান গোটা বিশ্ব শোনে। সেই গান শ্রুতিমধুর হয়ে উঠেছে একরত্তি মালতীর কাছেও। বাবার কোলে শুয়ে সে মন দিয়ে বাবার গাওয়া গান শোনে আর শান্ত হয়ে যায় চকিতেই। প্রিয়াঙ্কা দেখে সেই মধুর দৃশ্য আর মনে মনেই শান্ত হন তিনিও। বাবা-মেয়ের এই বন্ধন যেন চিরস্থায়ী হয়, হয়তো মনে মনে গুনগুন করে ওঠেন বিশ্ব সুন্দরীও।

মেয়েকে গান শুনিয়ে শান্ত করার পদ্ধতিতে প্রয়োগ করে নিক এটাও বুঝতে পেরেছেন এতে মালতীর ভাল ঘুম হয় ও সে অনেকক্ষণ ঘুমোয়। প্রিয়াঙ্কা জানিয়েছেন, মালতী মাঝেমধ্যে অশান্ত হয়ে ওঠে ও সেই মুহূর্তেই নিক গান ধরেন। মালতী ওর বাবার দিকে অপলক তাকিয়ে থাকে আর শান্ত হতে শুরু করে। তার চোখ বড় হয়ে যায়। হাসতেও থাকে মালতী। মিষ্টি ব্যাপার না!

এই খবরটিও পড়ুন

কেবল মেয়ে মালতী নয়, প্রিয়াঙ্কাও মাঝেমধ্যেই নিকের গাওয়া গান শোনেন। মন ভরান।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA